এক চরম বাস্তবতায় তুমি আমি এক ছাদের নিচে থাকতে পারছি না : শাকিব

ঢালিউড সুপার স্টার শাকিব খান ও জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়। ছোট্ট জয় জন্মের পর থেকে বাবা-মা সূত্রে পেয়েছে তারকাখ্যাতি। জন্মের পর থেকে তার জন্মদিনটি বেশ জমকালোভাবে আয়োজন হয়ে আসছে।

তবে এবার ঘটা করে জয়ের জন্মদিন পালন হচ্ছে না। ছেলের জন্মদিনকে ঘিরে শাকিব খান নিজের ভেরিফায়েড ফেসবুকে পেইজে এক আবেগী শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন। যেটি পাঠক হৃদয়ে নাড়া দিয়েছে ভীষণভাবে।

জয়কে উদ্দেশ্য করে শাকিব লেখেন, এক চরম বাস্তবতার কারণে হয়ত তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়।

সাকিব আরও লেখেন, আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি।

ফেসবুক পোস্টে ঢালিউডের এ নায়ক লেখেন, আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সব সীমানাকেও।

জয়ের উদ্দেশে তিনি আরও লেখেন, তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে। যেমনটা এখনও আছে। এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা।

জানা গেছে জয়ের মা অপু বিশ্বাস কিছুদিন আগে মা হারিয়েছেন। এ কারণেই ছেলের জন্মদিনে কোনো আয়োজন রাখেননি অপু। সোশ্যাল একাধিক পোস্টে মা হারানোর বেদনা ও ছেলের জন্মদিনের আনন্দ শেয়ার করেন তিনি। পোস্ট করেন নানি-নাতির ভিডিও।
অপু লেখেন, বাবা এবার তোমার জন্মদিনের কোন আয়োজনই আমি করতে পারলাম না। তোমার দিদা তোমার পাশে নেই, আমরা আর কখনো তোমার দিদার দেখা পাবো না। আমি তোমার মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি, তোমার দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি।

শাকিব ও অপু ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় আব্রাহাম খান জয়ের জন্ম। অপু-শাকিবের বিবাহ বিচ্ছেদের পর মায়ের কাছেই থাকছে জয়।