অ’বিবা’হিত পাত্র চান আব্রামের মা অ’পু বিশ্বা’স

বি’বা’হিত পু’রুষকে বি’য়ে করবেন না বলে জানি’য়েছেন ঢা’লিউ’ডের অ’ভিনে’ত্রী অ’পু বিশ্বা’স। স’ম্প্রতি একটি বে’সরকা’রি টে’লিভি’শনের আলোচনা অনুষ্ঠানে এক প্র’শ্নের জবাবে তিনি এ’কথা বলেন।

অনুষ্ঠানে অ’পু বিশ্বা’স বলেন, ‘আমা’র ভ’বিষ্যৎ পরিক’ল্পনা অব’শ্যই আছে। প্রফে’শ’নাল ও ব্যক্তিগত দুটি জীব’নকে প্রা’ধান্য দিচ্ছি। ব্যক্তি’গত জীবন নিয়েও আ’মা’র পরি’কল্পনা আছে। ‘তবে সু’ন্দর’ভাবে, বিত’র্কি’তভাবে নয়। এজন্য অনে’কটা সময় অ’পে’ক্ষা করতে হবে। কারণ আমি এখ’নো মা’নসি’ক’ভাবে প্র’স্তুত নই। এই জা’য়গা থেকে সা’মনে এগু’তে হবে।’

অনুষ্ঠানের উ’পস্থা’পক সরা’সরি জান’তে চান ক’তদি’নের মধ্যে বিয়ে ক’রতে যা’চ্ছেন? জ’বাবে তিনি বলেন, ‘এটা নিয়ে আ’মা’র পরি’বার ভাব’ছে’ন। কারো বেবি আছে, কারো পরি’বার আ’ছে এটা আমা’র পছ’ন্দ নয়। মোট কথা হলো—বি’বাহি’ত মা’নুষ বি’য়ে তো দূরে থাক প’ছন্দে’র কা’তারেও থাকবে না। এটা আ’মা’র ব্য’ক্তিগত চয়ে’জ। আমা’র পরি’বা’রকে এম’নটাই বলে দি’য়েছি।’

এর আগে ২০০৮ সালে’র ১৮ এপ্রিল গোপ’নে শাকিব খান ও অ’পু বি’শ্বা’স বিয়ে করেন। ২০১৭ সা’লে নিজে’দের বি’য়ে ও ছে’লের ব্যাপা’রটি প্র’কাশ্যে নিয়ে আ’সেন অ’পু। এরপর বহু নাট’কী’য়’তা শেষে হু’ট করেই ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব খান তালা’কের জন্য আবে’দন করে’ন এবং ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই ‘দ’ম্প’তির তালা’ক স’ম্পন্ন হয়।
অ’পু বিশ্বা’স

বর্ত’মা’নে তাদের এক’মা’ত্র সন্তান আব্রাম খান জয় মা অ’পু বিশ্বা’সের সঙ্গে বস’বাস করেন। এখন অ’পু বিশ্বা’স সি’ঙ্গে’ল মা’র। এখন অ’পু ভ’ক্ত’দের জা’নার আ’গ্রহ কবে বিয়ে কর’ছেন তাদে’র প্রিয় নায়ি’কা।