‘ছেড়ে দিন অঙ্কিতাকে, আপনি ওঁর যোগ্য নন’, এ’বার আক্রমণের মুখে নায়িকার বর্তমান বয়ফ্রেন্ড

নেটিজেনদের রোষ যেন কমছেই না । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে কাঠগোড়ায় একের পর এক দাঁড় করানা হচ্ছে বলিউডের হেভিওয়েটদের । কখনও সেটা স্বজনপোষণের জন্য, কখনও বা সুশান্তকে ব্যঙ্গ করার জন্য, কখনও আবার সুশান্তকে যোগ্য সম্মান না দিতে পারার জন্য ।







এ বার ট্রোলিংয়ের স্বীকার হলেন অঙ্কিতা লোখান্ডের বর্তমান বয়ফ্রেন্ড ভিকি জৈন । সুশান্তের মৃত্যুর পর থেকে বারবারই উঠে এসেছে তাঁর প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডের নাম । সাড়ে ৬ বছরের সম্পর্ক ছিল তাঁদের । ‘পবিত্র রিস্তা’র সেই মানব আর অর্চনাকে ভুলতে পারছেন না তাঁদের ভক্তরা । জানা গিয়েছে, অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ছেদ করে নাকি ভাল ছিলেন না সুশান্তও । মানসিক কষ্টে ভুগছিলেন তিনি । সে কথা স্বীকারও করেছিলেন নায়ক ।







অন্যদিকে, অঙ্কিতা এখনও ভুলতে পারেননি পুরনো প্রেমকে । সুশান্তের মৃত্যুর পর সম্পূর্ণ ভেঙে পড়েন নায়িকা । সংবাদ মাধ্যমের সামনেও আসতে রাজি হননি । তবে অঙ্কিতা এখন নতুন সম্পর্কে আবদ্ধ । বিলাসপুরের ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি । কিন্তু সুশান্তের মৃত্যুর পর থেকে ভিকির প্রোফাইল ভরে উঠেছে নেটিজেনদের বিদ্বেষমূলক মন্তব্যে । কেউ লিখছেন, ‘আপনি ছেড়ে দিন আঙ্কিতাকে ।’ কেউ বা লিখেছেন, ‘আপনি ওঁর যোগ্যই নন ।’ এরপরেই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের কমেন্ট সেকশন ‘লিমিটেড’ করে দেন ভিকি । এতে মাত্র ২-৩টি কমেন্টই দেখা যায় ।













এ দিকে সুশান্তের মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়া ছেড়ে দিয়েছেন অঙ্কিতা । প্রাক্তন প্রেমিকের মৃত্যুর পর দিন সুশান্তের বান্দ্রার বাড়িতে শেষবারের জন্য দেখা গিয়েছিল তাঁকে ।