বয়ফ্রেন্ড হওয়ার চাকরি, বেতন ঘন্টায় ৪০০ টাকা

উচ্চ মাধ্যমিক পাশ বেকার ছেলেদের বয়ফ্রেন্ডের চাকরি দি’চ্ছে একটি সং’স্থা। আর এর জন্য পা’রিশ্র’মিক হিসেবে তারা পাবেন ২৫০ থেকে ৪০০ টাকা।এছাড়াও ছেলের যো’গ্যতা অনুযায়ী বাড়তে পারে টাকার অ’ঙ্ক। শিক্ষিত, যোগ্যতা স্মা’র্টনেস মিলিয়েই পা’রিশ্র’মিক দেওয়া হবে।

জা’না গে’ছে একাকী’ মে’য়েদের একাকিত্ব কা’টাতে বয়ফ্রেন্ড জোগাড় করে দিচ্ছে সং’স্থাটি। যে না’রী বয়ফ্রেন্ড ভাড়া করবে তার নাম এবং সম’স্ত ত’থ্য গো’পন রাখা হবে।

তবে বয়ফ্রেন্ড বুক করার ক্ষে’ত্রে কিছু নিয়ম আছে। কোনো না’রী যদি বয়ফ্রেন্ড ভাড়া ক’রতে চান তাহলে তাকে অনলাইনের মাধ্যমে পুরো প্র’ক্রিয়া স’ম্পন্ন ক’রতে হবে। ‘রেন্ট এ বয়ফ্রেন্ড’

বলিউডের নামকরা ‘ব্যাচেলর’ নাকি এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। ঠিকই ধ’রেছেন, সালমান খানের কথাই বলছিলাম। পাত্রী কে জা’নেন? ‘বীর’ ও ‘যুবরাজ’ ছবিতে সালমানের সহ অভিনেত্রী জা’রিন খান। স’ম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জা’নিয়েছেন জা’রিন।

স’ম্প্রতি এক সাক্ষাৎকারে জা’রিনকে জিজ্ঞাসা করা হয়েছিল সালমান, করণ সিং গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কাকে তিনি মা’রতে চান এবং কার স’ঙ্গে স’স্পর্কে জড়াতে চান? আর কাকেই বা বিয়ে ক’রতে চান?

উত্তরে জা’রিন বলেন, ”আমি কাউকেই মা’রতে চাই না। আবার বিয়েতেও বিশ্বা’স রাখি না। আমা’র মতে বিয়ে একটা স্বচ্ছ প্রতিষ্ঠান, তবে বর্তমান যুগে এসে এটা একটা ঠাট্টার বি’ষয় হয়ে দাঁড়িয়েছে।

তবে করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবা’হিত, তাই সালমানের স’ঙ্গে ই স’স্পর্কে জড়াতে চাই। সালমানের স’ঙ্গে আমা’র বিয়ে হচ্ছে এমন গু’জব ছড়াতেও আমা’র বেশ ইচ্ছে করে।”