ঢাকায় স্বা’মী খুঁ’জছেন বড়লোক ডিভোর্সি না’রীরা

নিঃস’ঙ্গতার অ’বসান ঘটাতে কোটিপতি না’রীরা বিয়ের জন্য স্বা’মী খুঁজছেন। বিয়ের ক্ষেত্রে বিদেশি স্বা’মী এবং তাদের স’ন্তানদের নাগরিকত্ব পাবার আইন সং’স্কার হওয়ার পরই তারা এ অনুস’ন্ধানে নেমেছেন।

খবর- হাফিংটন পোস্ট।এদেরই একজন ৪০ বছরের হেসা। তিনি বিয়ের ইচ্ছে ব্যক্ত করে বলেন, তার বাবা মা’রা যাওয়ার পর উ’ত্তরাধিকার সূত্রে প্রচুর ধ’নসম্পদের মালিক। তাকে সম্মান করবেন এমনই এক স্বা’মী খুঁজছেন তিনি।২০১২ সালে সৌদি সাময়িকী রোয়া এক প্রতিবেদন বের হয়। এতে বলা হয়, এক না’রী ভাল স্বা’মীর খোঁজে ৫০ লাখ সৌদি রিয়াল নিয়ে অপেক্ষা করছেন।

যিনি বিবা’হিত জীবন ও দায়িত্বকে গুরুত্বের স’ঙ্গে বিবেচনা করবেন।২০১৪ সালে আমিরাতের একটি নিউজ সাইট জানায়, অনেক সৌদি কোটিপতি না’রী টুইটারে বিয়ের আ’গ্রহের কথা জানান। এমন একটি পোস্টে সৌদি এক না’রী জানান, তিনি তা’লাকপ্রা’প্তা ও নিঃস’ন্তান। তিনি এমন একজন স্বা’মী খুঁজছেন যিনি তাকে ভালবাসবেন।

উত্তরাধিকার সূত্রে তিনি একশ মিলিয়ন রিয়ালের মালিক। ৩৯ বছর ব’য়সী এই না’রী তার পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন।এর আগে ২০০৭ সালে এক সৌদি না’রী স্বা’মী খুঁজছিলেন। চা’হিদা বলতে তিনি স্বা’মীর ব্যক্তিত্বকেই প্রাধান্য দেয়ার কথা বলেন। তার সম্পদের পরিমাণ ছিল ৭০ লাখ রিয়াল।

আরোও পড়ুনঃ ২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!– ২৩ বছর বয়সেই ১১ সন্তানের মা হয়েছেন জর্জিয়ার বসবাসরত এক তরুণী। তবে শুধু তাই নয়, এখানেই না থেমে ১০০ সন্তানের মা হতে চান। শি’শুদের প্রতি অগাধ মমত্ব থেকেই তিনি ১০০ সন্তানের মা হতে চান। জানা গেছে, ওই তরুণীর পুরো নাম ক্রিস্টিনা উজটার্ক। তার স্বা’মীর গালিপ উজটার্ক।

জর্জিয়ায় স্থায়ীভাবে বসবাস ক’রেন তারা। তাদের জর্জিয়ায় বড় একটি হো’টে’ল রয়েছে। এই দম্পতির অর্থের কোনো অভাব নেই। ক্রিস্টিনাসহ তার স্বা’মীও বা’চ্চা খুব ভালোবাসেন। তাই তারা দুজনেই চান, বহু সন্তান তাদের সংসারে আসুক। ক্রিস্টিনা সম্প্রতি, এক ভিডিওতে ক্রিস্টিনা বলেন তিনি, একশ’রও বেশি সন্তানের মা হতে চান।

বা’চ্চাদের ছাড়া তিনি কিছুই বোঝেন না। সবকিছুরই সময় আছে, তবে এটুকু বলি আমরা এখানেই থামছি না। তার স্বা’মী গ্যালিপ বলেন, আমি ক্রিস্টিনার মত জীবনসঙ্গীই চেয়েছিলাম। সে একটা হীরার টুকরা। আমি জানি কতটা সুন্দর মানুষ সে। ক্রিস্টিনার ১১ সন্তানের মধ্যে ১০ জনেরই জ’ন্ম হয়েছে অন্য না’রীর গ’র্ভ ভাড়া নিয়ে।

জর্জিয়ায় গ’র্ভ ভা’ড়া বেআ’ই’নি নয়। তাদের মধ্যে শুধু একটি সন্তান ক্রিস্টিনার গ’র্ভে বেড়ে উঠেছে। ক্রিস্টিনা জানান, ছয় বছর আগে একজন কন্যাসন্তানের জ’ন্ম দেন তিনি। সেই সন্তানের নাম ভিকা। ভিকার পর তাদের সব সন্তান অন্য না’রীর গ’র্ভে বেড়ে উঠেছে।