অনলাইনে পরিচয়, ভিডিও কলে বিয়ে, সপ্তা’হ যে’তেই তা’লা’ক

অন’লা’ইনে পরিচয়। এরপর ভি’ডিও কলে বি’য়ে হলো আ’দ’নান ও লুবা’বার। কিন্তু বিয়ের এক স’প্তাহ যেতে’ই ভা’ঙন।

আদ’না’নের দা’বি- লুবা’বা অন্য মে’য়ে বা’বলী প’রিচয়ে তাকে ধোঁ’’কা দিয়ে’ছে। অন্য’দিকে- স্ত্রী’র স্বী’কৃতি চায় লু’বাবা। এই দা’বিতে সে থা’নায় অ’ভি’যো’গও করেছে।

বিষয়টি ত’দন্ত করছে পু’লিশ। ঘ’টনাটি ঘ’টেছে কা’নাই’ঘাট উ’পজে’লায়। স্থানীয় গোয়া’লজু’র ভাট’রকো’না গ্রা’মের মৃ’ত না’জিম উদ্দিনের ছে’লে আদ’নান আ’হম”দ দীর্ঘ ৭ বছর ধ’রে থাকে’ন কা’তা’রে। বা’ড়িতে আ’সা-যাওয়া কম তার। আর লুবা’বা বেগ’মের বাড়ি উপজে’লার না’রাইন’পুর গ্রামে।

পিতা আ’ব্দুর র’হমান।প্রবা’সে থাকা আ’দনা’নের স’ঙ্গে লু’বাবার পরিচয় হয় অ’নলা’ই’নের মা’ধ্যমে। এরপর দু’জন একে-অ’পরের প্রে’মে জ’ড়িয়ে পড়েন। ভা’র্চ্যু’য়া’ল প্রে’মে দু’জনই একে-অ’প’রের প্রে”মে ম’জে যান। এরপর তারা সি’দ্বা’ন্ত নেন বিয়ে ক’রার।

কাতারে থাকা আ’দনা’নের কথা’মতো গত ১২ই আগস্ট আ’দনা’নের ভাই লো’ক’মান আহম’দ ও তার এক বন্ধুর সঙ্গে সি’লেট শহ’রত’লীর মেজ’রটি’লাস্থ র’জনীগ’ন্ধা টা’ওয়া’রের বাসা’য় যান লুবা’বা।

তবে আ’সার সময় সে তার পরি’বারকে অবগত করে আসেনি। এ কা’রণে লু’বাবা বাড়ি থেকে নিখোঁ’জ হও’য়ার পর পরি’বারে’র লোক’জন তার খোঁ’জ কর’তে থাকেন। এক প’র্যায়ে তারা জানতে পারেন লুবাবা বেগম রজ’নী’গন্ধা টাওয়ারে একটি ফ্ল্যা’টে রয়েছে।

আ’দনা’নের সঙ্গে প্রে’মের সূত্র ধ’রে সে বাড়ি থেকে পা’লিয়ে সি’লেটে চলে এসেছে।১৩ই আগস্ট লুবা’বা’র পরি’বারের সদ’স্যরা সেখা’নে যান। এবং তারা লু’বাবা’কে খুঁ’জে পান। এদিকে- লুবা’বার পরিবা’রের সদস্যরা সেখানে গেলে প্রবা’সী আদ’নান’ ভিডিও কলের মাধ্য’মে লু’বাবার পরিবা’রের সঙ্গে