পুরু’ষের যে অ’ঙ্গ দেখা মাত্রই মে’য়েরা স’হবাসের জন্য পা’গল হয়ে উঠে !

এতদিন না’রীর শ’রীর কেমন হলে তা আকর্ষণ করবে পুরু’ষকে তা নিয়ে অনেক জল্পনা-কল্পনা হয়েছে নানা মহলে৷ ১০০ জন না’রীর ও’পর পরীক্ষা করে জানা গিয়েছে পুরু’ষের কোন অ’ঙ্গ আকর্ষণ করে তাদের৷ অধিকাংশ না’রী পুরু’ষদের চওড়া কাঁধ বেশি পছন্দ করেন। পুরু’ষকে সাধরনত না’রীরা নিজেদের মানষিক অবলম্বন হিসাবেই পেতে চায়৷ আর চওড়া কাঁধ ম’হিলাদের মধ্যে সেই ভাবনাকে আরও মজবুত করে

পুরু’ষদের আ’কর্ষণীয় অ’ঙ্গের মধ্যে আরেকটি হল তাদের চওড়া বক্ষ। কিন্তু বক্ষ চওড়া করতে জিমে গিয়ে খুব একটা লাভ হয় না না’রীমন পাওয়ার ক্ষেত্রে৷ কারন এই ধরনের পুরু’ষের দে’হ নয় বরং যাদের প্রকৃতিগতভাবেই চওড়া বক্ষ রয়েছে তাদেরই পছন্দ করেন না’রীরা।

পেশীবহুল পুরু’ষ সবসময়ই প্রিয় ম’হিলাদের কাছে৷ তবে কৃত্রিমভাবে তৈরি করা অস্বাভাবিক পেশী অনেক না’রীই অপছন্দ করেন। যখন পুরু’ষের পেশীবহুল বাহু টি-শার্টের মধ্য দিয়ে ফুটে ওঠে অনেক না’রীর চোখই আ’টকে যায় সেদিকে।

ঠোঁট যে শুধু না’রীরই আ’কর্ষণীয় হয়ে থাকে তা নয় পুরু’ষের ঠোঁটও আ’কর্ষণীয় আর সুমিষ্ট হতে পারে বলে জানিয়ছেন অনেক না’রী। তবে বেশিরভাগ না’রীই চিকন ঠোঁ’টের অধিকারী পুরু’ষদের বেশি পছন্দ করেন। ধূমপান না করা ঠোঁটই মে’য়েদের প্রথম পছন্দ।