বিয়ে না করেই হট মডেলের সন্তানের বাবা ব্রাভো

বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরশাহিতে রয়েছেন চেন্নাই সুপার কিংসের তারকা অলরাউন্ডার ডোয়েইন ব্রাভো। দীর্ঘ বছর ধরে সিএসকে দলের

নির্ভরযোগ্য অলরাউন্ডারের ভূমিকা পালন করে আসছেন ব্রাভো।খেলার পাশে ডিজের ভূমিকাও পালন করেন ব্রাভো। গানও লেখেন নিজেই। ব্যক্তিগত জীবনেও খুবই রঙিন ডিজে ব্রাভো।

দীর্ঘ বছর ধরে ব্রাভোর সঙ্গে সম্পর্কে রয়েছেন জোসানা গনজালভিজ। তাদের মধ্যে সম্পর্কের নিবিড়তাও খুব ভাল। তবে তারা এখনও বিয়ে করেননি।

খুব মজাতেই একসঙ্গে দি

ন কাটান ব্রাভো, জোসানা ও তাদের সন্তান। ছবি তুলতেও খুব পছন্দ করে গোটা পরিবারব্রাভোর বান্ধবী দেখতেও খুব সুন্দরী

নিজের ও পরিবারের সঙ্গে ছবি শেয়ার করেন তিনি।সোশ্যাল মিডিয়ায় নিজের হট ও বোল্ড ছবিও খুব শেয়ারকরেনরোজানা। যা দেখার জন্য অপেক্ষায় থাকেন সকলেই।

লবণ, গোলমরিচ ও লেবু দূর করবে যে ১০টি জটিল স্বাস্থ্য সমস্যা!

সাধারণত সালাদ তৈরিতে আমরা কী কী ব্যবহার করি? লবণ, গোলমরিচ এবং লেবু এই তো? এই লবণ, গোলমরিচ এবং লেবুর আলাদা আলাদা স্বাস্থ্যগুণ রয়েছে।

আপনি কি জানেন এই তিনটির মিশ্রণ সারা বিশ্বে অনেকগুলো রোগের প্রতিষোধক হিসেবে ব্যবহৃত হয়? শুধুমাত্র এই তিনটি উপাদান কোন পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া সারিয়ে তুলবে আপনার অসুখ।

১। গলা ব্যথাঃ ১ টেবিল চামচ লেবুর রস, ১/২ চা চামচ গোল মরিচ গুঁড়ো এবং ১ চা চামচ লবণ এক গ্লাস গরম পানিতে মিশিয়ে নিন।

এবার এটি দিয়ে কুলকুচি করুন দিনে দুইবার। এটি গলার কফ তরল করে গলা ব্যথা কমিয়ে দিয়ে থাকবে।২। বন্ধ নাকঃ সমপরিমাণে গোল মরিচ গুঁড়ো,

দারুচিনি, এলাচ এবং জিরা গুঁড়ো এক সাথে গুঁড়ো করে নিন। এই মিশ্রণটি ঘ্রাণ নিন। আর দেখুন কত সহজেই আপনার বন্ধ নাক পরিষ্কার হয়ে গেছে।

৩। পাথর দূর করতেঃ পিত্তকোষ বা গলব্লাডারে পাথর খুব সাধারণ একটি সমস্যা। এটি পরিপাক নালী ব্লক, ব্যথা হজমের সমস্যা আরও অনেক সমস্যা সৃষ্টি করে থাকে। এই পাথর দূর করতে সাহায্য করবে এই মিশ্রণটি।

তিন অংশ অলিভ অয়েল, এক অংশ লেবুর রস এবং এক অংশ গোল মরিচের গুঁড়ো ভাল করে মিশিয়ে নিন। এটি পান করুন। এটি পাথর দূর করতে সাহায্য করবে।