স্ত্রীর পরকীয়ার সম্পর্ক জানতে পেরে তার প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন নিজের স্বামী…

বর্তমান যুগে কোনো মানুষকেই বিশ্বাস বা ভরসা করা উচিত নয়। নিজের বিয়ে করা স্ত্রী অন্য ছেলের সাথে প্রেম করছে। কি দিনকাল পড়েছে তাই না, শুনলেই ভয় লাগে।

স্বামিও এই ঘটনার কথা জানতে পেরে বিয়ে দিয়ে দিচ্ছেন তাদের। কি এমন ঘটনা ঘটল যার জন্য এই কাজ করতে হল। সেই বিষয় নিয়েই আলোচনা করা হবে।

ঘটনাটি পশ্চিমবঙ্গের আসানসোলে ঘটেছে। সবুল শর্মা নামক এক ব্যাক্তি তার স্ত্রীর গোপন প্রেমের কথা জানতে পেরেছিলেন এবং সেই প্রেমিককে খুজে বার করেছিলেন। তারপর তার সাথে নিজের স্ত্রীর বিয়েও দিয়েছিলেন। তিনি নিজে দাঁড়িয়ে থেকে অভিভাবকের মত তাদের বিয়ে দেন।

বেশ কিছুদিন ধরেই তিনি জানতে পেরেছিলেন তার স্ত্রীর এই পরকীয়ার কথা। বাড়িতে তিনি তার স্ত্রীকে অনেক বুঝিয়ে ছিলেন, কিন্তু কোন লাভ হয়নি। এই সব জানতে পারার পর অনেক অশান্তি হয়েছিল তার বাড়িতে। তা স্বত্বেও তার স্ত্রী ওই ছেলেটির সাথে লুকিয়ে দেখা করতো। সারাক্ষণ ফোনে কথা বলতো।

এই সব ঘটনা জানার পর সবুল শর্মা আর তাদের মাঝে বাধা হয়ে দাঁড়াতে চাননি। ছেলেটি ছিল স্থানীও যুবক সুনীল চৌধুরী, যার সঙ্গে অনেক দিন ধরেই প্রেম করতেন তার স্ত্রী। সোমবার স্থানীও চন্দ্রচূড় মন্দিরে তাদের বিয়ে দেন তিনি।

তাদের একটি বাচ্চা মেয়েও ছিল। মাথা পেতে ওই জুবক ওই মহিলা ও তার বাচ্চার দায়িত্ব তুলে নেন নিজের কাঁধে। এই ঘটনাটি গোপনে ঘটে। কেউই খুব একটা জানতে পারেনি এই বিয়ের সম্বন্ধে। বিয়ের কিছু ছবি ও ভিডিও তোলেন তারা।

আর সেই বিয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পরে। আইন ও সমাজ এই ঘটনা মেনে নেবে না জেনে তারা এইসব গোপনে করতে চায়। কিন্তু এসব কি লুকিয়ে রাখা যায়। সব কিছু জানাজানি হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দৌলতে। ঘটনাটি ভাইরাল হয়ে যাবে কেউ বুঝতেও পারেনি।

এই ঘটনার পর স্বামী সবুল শর্মা মুখে কলুপ এঁটে নেন। কিন্তু তার স্ত্রী স্পষ্ট জানিয়ে দেন যে তার স্বামীর অনুমতি নিয়ে তারা বিয়ে করেছেন। এই বিয়ের আগেই স্বামী তাকে ছেড়ে দিতে ছেয়েছিলেন। তার পরেও তিনি দাড়িয়ে থেকে এই কাজ করালেন। অসীম মনের জোর তার।