মে’য়েকে সঙ্গে নিয়েই দ্বিতীয় বিয়ে সারলেন জনপ্রিয় টেলি অ’ভিনেত্রী

বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় টেলি অ’ভিনেত্রী কাম্য পাঞ্জাবি। তবে প্রথমবার নয়, দ্বিতীয়বার ছাদনাতলায় নবরূপে ধ’রা দিলেন টেলি অ’ভিনেত্রী। প্রথম পক্ষের সন্তানকে সঙ্গে নিয়েই বিয়ের পিঁড়িতে বসেছেন অ’ভিনেত্রী। গতকাল দীর্ঘদিনের বন্ধু সলভ ডং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন টেলি অ’ভিনেত্রী কাম্য।

দীর্ঘদিন ধরেই সলভের সঙ্গে স’ম্পর্কের থাকার পর বিয়ের পিড়িতে বসেন অ’ভিনেত্রী। গায়ে হলুদ, মেহেন্দি থেকে বিয়ে ছবি প্রকাশ্যে আসতেই ভাই’রাল হয়ে যায়। একনজরে দেখে নিন কাম্যর বিবাহ ডায়েরির একঝলক।

বেশ কিছুদিন ধরেই টেলিভিশনের জনপ্রিয় অ’ভিনেত্রী কাম্য পাঞ্জাবির বিয়ে নিয়ে গুঞ্জন শুরু হয়। অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় টেলি অ’ভিনেত্রী কাম্য পাঞ্জাবি।

দীর্ঘদিনের বন্ধু সলভ ডং-এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন টেলি অ’ভিনেত্রী কাম্য। মে’য়ে আরাকে সঙ্গে নিয়ে গায়ে হলুদ সাড়েন অ’ভিনেত্ররী। ছবি প্রকাশ্যে আসতেই ভাই’রাল হয়ে যায়। নিয়ম মেনে গুরুদুয়ারায় গিয়ে প্রথমে গায়ে হলুদ সারেন। গুরুদুয়ারায় গিয়ে আংটিও বদল করেন কাম্য ও সলভ।

প্রথম পক্ষের মে’য়েকে সঙ্গে নিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন টেলি অ’ভিনেত্রী। মায়ের বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই মে’য়ে আরাকে দেখা গিয়েছে।বিয়ের দিন টেলিভিশনের একাধিক অ’ভিনেতা, অ’ভিনেত্রী, বন্ধু-বান্ধব সকলেই উপস্থিত ছিলেন। কেন প্রথমপক্ষের মে’য়েকে নিয়ে বিয়ের পিঁড়িতে বসেছেন এই নিয়েই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন অ’ভিনেত্রী।

বিয়ের আগে সলভের সঙ্গে বেড়াতে গিয়েও সমালোচকদের মুখে পড়েন কাম্য। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কোনও সমালোচনা শুনতে রাজি নন বলে স্পষ্ট জবাবও দিয়েছেন কাম্য।