মোটরসাইকেল থেকে পড়ে মাধ্যমিক শিক্ষা কর্মক’র্তার মৃ’ত্যু

শিক্ষক নিয়োগ পরীক্ষা গ্রহণ শেষে অফিসে ফেরার পথে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মৃ’ত্যুবরণ করেছেন জামালপুর সদর উপজে’লা মাধ্যমিক শিক্ষা কর্মক’র্তা আফরোজা বেগম (৫৩)। আজ বুধবার বিকেলে এ দুর্ঘ’টনা ঘটে। পরে সন্ধ্যা ৭টার দিকে জামালপুর সদর হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান তিনি।

শিক্ষা অফিস সূত্র জানায়, জামালপুর সদর উপজে’লা মাধ্যমিক শিক্ষা কর্মক’র্তা আফরোজা বেগম আজ বুধবার দুপুরে সদরের নান্দিনায় একটি বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নিয়োগ পরীক্ষা নিতে যান। কাজ শেষে বিকেলে তার কার্যালয়ের একাডেমিক সুপারভাইজার মো. হায়দার আলী তাকে পেছনে বসিয়ে মোটরসাইকেলে অফিসে ফিরছিলেন।

পথে বিকেল ৪টার দিকে ময়মনসিংহ-জামালপুর সড়কের শরিফপুর বগালি এলাকায় চলন্ত মোটরসাইকেল থেকে আকস্মিক পড়ে যান আফরোজা বেগম। এতে তিনি মা’থায় গুরুতর আ’ঘাত পান। স্থানীয়রা তাকে সেখান থেকে উ’দ্ধার করে দ্রুত জামালপুর সদর হাসপাতা’লে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তিনি মা’রা যান।

জামালপুর জে’লা ভা’রপ্রাপ্ত শিক্ষা কর্মক’র্তা মনিরা মু’স্তারি ইভা কালের কণ্ঠকে বলেন, মাধ্যমিক শিক্ষা কর্মক’র্তা আফরোজা বেগমের বাড়ি গাজীপুর জে’লার কাপাসহাটিয়া উপজে’লায়। ঢাকায় খিলগাঁয়ে তাদের নিজস্ব বাসা রয়েছে। রাতে জামালপুর সদর উপজে’লা পরিষদ প্রাঙ্গণে জানাজা শেষে স্বজনরা তাকে গ্রামের বাড়িতে নিয়ে দাফন করার কথা রয়েছে।