দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসছেন উত্তম কুমারের নাতি দেবলীনা

টালি পাড়া এখন সরগরম অভিনেত্রী দেবলীনা কুমার ও গৌরব চ‍্যাটার্জির আসন্ন বিয়ে নিয়ে। বিয়ে নিয়ে দেবলীনাকে খোলাখুলি ভাবেই কথা বলতে দেখা গিয়েছে। এমনকি লকডাউন না হলে বিয়েটা আগেই করে নিতেন, এমনটাও জানিয়েছেন তিনি।

দুজনের খু’ল্লম’খুল্লা সম্প’র্কের কথা এখন আর কা’রওরই জানতে বাকি নেই। ইন্ডা’স্ট্রিতে আ’ড়ালে অ’নেকেই দেবলীনাকে উত্তম কুমারের ভাবী নাতবউ বলেও ডা’কেন।

এক’সঙ্গে পার্টি’তে যাওয়া, একে অপরের ‘বাড়িতে আড্ডা মারা, এমনকি দু’জনে বিদে’শে গি’য়ে ছুটিও কাটিয়ে এসেছেন। লকডা’উনেও দিব‍্যি প্রে’ম করে’ছেন তাঁরা।

এবার প্রে’ম পর্ব চু’কি’য়ে বিয়েটা সেরে ফেলতে চলেছেন দেব’লীনা গৌ’রব, এম’ন’টাই খবর পা’ওয়া গিয়ে’ছে সম্প্রতি। আগামী ৯ ডিসেম্বরেই চার হাত এক হতে চলে’ছে দু’জনের। তবে ঘটা করে নয়, করোনা আবহে দুই পরি’বার ও কয়ে’জন ঘ’নিষ্ঠ ‘বন্ধু বান্ধ’বের উপস্থি’তি’তেই বিয়ে সা’রবেন তাঁরা।

তবে বিয়ে এখন সা’রলেও রিসে’প’শনের তা’রিখ পিছিয়ে রেখেছেন আ’গামী ব’ছরের মার্চ মাসে। তারকা জু’টির রি’সেপশ’নটা বেশ জমকালোই হবে বলে খবর পাওয়া যাচ্ছে।

আগে শোনা গি’য়েছিল, ২৫ ডিসেম্ব’রে বড় করে বিয়ের অনুষ্ঠানের পরি’কল্পনা’ করেছে’ন দেবলীনা গৌরব। কিন্তু ক’রো’নার কারণে বদ’লাতে হয় সেই পরি’কল্প’না।

এটা গৌর’বে’র দ্বি’তীয় বিয়ে। এর আগে ২০১৩ তে অ’ভিনেত্রী অনিন্দিতা বসুকে বিয়ে করেন তিনি। কিন্তু সেই বিয়ের মেয়াদ ছিল মাত্র তিন বছর। এরপর বোন মৌয়ের বিয়েতে দেব’লী’নার সঙ্গে আলাপ হয় গৌ’রবের। তখন থে’কেই প্রে’মের শুরু। এবার শীল’মোহর পড়’তে চলেছে সেই সম্প’র্কে।