ব’লিউডকে চির’তরে বিদায়, সংসা’রে টাকা দিতে না পা’রায় ইম’রান খা’নের থেকে আলা’দা হ’চ্ছেন স্ত্রী

মাত্র হা’তে গো’না ক’য়েক’টি ছবি করার পর শে’ষমে’ষ অ’ভিনয়কে বি’দায় জা’নালে’ন আমির খা’নের তু’তো’ ভাই বলি’উড অভিনেতা ইমরা’ন খান। অভি’ন’য়ের স’ঙ্গে সব সম্প’র্কই চু’কি’য়ে দিয়ে”ছেন তিনি, ইমরা’ন স’ম্প’র্কে এমনি বি’ষ্ফো’রক তথ‍্য জানা’লেন তাঁর ঘ’নি’ষ্ঠ ব’ন্ধু অ”ক্ষয় ওবে’রয়।

ইম’রানে’র প্রস’ঙ্গে অ’ক্ষয় জা’নান, তাঁরা দু’জনে অ’ত‍্য’ন্ত ভাল ব’ন্ধু। ছো’ট্টবে’লা থেকেই তাঁ’দের মধ‍্যে গভীর ব’ন্ধু’ত্ব। তাই ই’মরা’নের ব‍্য’ক্তি’গত বিষয়ে তিনি অনে’ক কিছু’ই জা’নেন বলে ম’ন্তব‍্য ক’রেন অক্ষ’য়। ইমরান হঠাৎ করে এমন বি’ষ্ফো’রক সি’দ্ধা’ন্ত কেন নিলেন সেই বিষয়ে ব’লতে গিয়ে ব’ড়’সড় তথ‍্য ফাঁ’স ক’রেন তাঁর বন্ধু।

অক্ষ’য় জা’নান, ইম’রা’নের স্ব’প্ন একজন পরি’চালক হওয়ার। অ’ভি’নয়ের থেকে পরি’চা’লনা ও চিত্র’নাট‍্য’ লেখা’র কাজে ইমরা’নের বেশি দ’ক্ষতা রয়েছে বলে জানান অ’ ক্ষয় ওবে’রয়। এমন’কি ইম’রানের পরি’চিত’রাও চান যে এবার নি’জে কোনো ছবি পরি’চালনা করুন ইম’রান।

তবে ইমরা’নের স্ত্রী অব’ন্তিকা মা’লি’কের বক্তব‍্য আ’লাদা। অব’ন্তিকা’র ক’থায়, ই’মরান অ’ভিন’য় থেকে সরে গিয়ে পরি’চা’লক হতে চা’ইছেন। কিন্তু এখনো কো’নো কা’জই শুরু করে’ননি তিনি। অপ’রদি’কে।অভি’নয় থেকে সরে যা’ওয়ায় টান পড়ে’ছে তা’দের সংসা’রে।

অব’ন্তি’কা অ’ভিযো’গ করেন, বলিউড থেকে নিজেকে স’রিয়ে নেওয়ার পর ই’ম’রানের জমানো টাকা দি’য়েই সং’সার চল’তো তাদে’র। কি’ন্তু এখন আর তা চল’ছে না। এম’নিই গত ক’য়েক ব’ছর ধ’রে শো’না যা’চ্ছিল, ইমরান ও তাঁর স্ত্রী অব’ন্তিকা আ’লাদা থাকছেন।

এখন দু’জনে বি’বা’হ বি’চ্ছেদ ঘো’ষনা না করলেও একই ছা’দের তলায় আর থাকছেন না ইম’রান ও অব’ন্তি’কা। সংবা’দ মাধ‍্য’ম সূত্রে জানা গিয়েছিল এম’নটাই। এবার অ’বন্তি’কার সাফ জ’বাব, মেয়ে’কে নিয়ে আ’লাদা হয়ে যেতে চান ইম’রানের থেকে। তবে এই বিষ’য়ে এখ’নো মু’খ খো’লে’ননি অভি’নেতা।