শয্যাসঙ্গিনীর সঙ্গে বিছানার ঘনিষ্ঠ মুহূর্ত শেয়ার করে তোপের মুখে নায়িকার ভাই

গত বছরই সদ্যই সাতপাকে বাঁধা পড়েছিলেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন। টেলি অভিনেত্রী চারু আসোপার সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন প্রাক্তন মিউ ইউনিভার্সের ভাই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজেদের ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার করেছেন রাজীব। নিজের স্ত্রী চারুর সঙ্গে বিছানার অন্তরঙ্গতা প্রকাশ্যে আনা মাত্রই তা নেটিজেনদের নজর কেড়েছে।

মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাদের এই যৌনতা ভরা ছবিগুলি। কমেন্টেও ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। একঝলকে দেখে নিন রোম্যান্সে ভরপুর ছবিগুলি।

হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন। বর্তমানে নিজেদের ব্যক্তিগত মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভাইরাল হয়েছেন এই দম্পতি।

সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন।

কোয়ারেন্টাইনে রোম্যান্সেই দিন কাটছে তাদের। যা তাদের ছবিতেই স্পষ্ট। বেডরুমে চারুর সঙ্গে উদ্দাম অন্তরঙ্গতায় মেতেছেন রাজীব। আর সেই ছবিই এখন ভাইরাল নেটদুনিয়ায়।

একে অপরের সঙ্গে স্বল্প পোশাকে ঘনিষ্ঠ চুম্বনেও মত্ত হয়েছেন এই যুগল। শরীরী উত্তেজনাপূর্ণ এই ছবি পোস্ট করেই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন তিনি।

নিজেদের ব্যক্তিগত মুহূর্ত সকলের সামনে প্রকাশ্যে আনার এটা জায়গা নয় বলেও অনেকে কমেন্টে জানিয়েছেন। মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্টের বন্যায় ভেসে গেছে সোশ্যাল মিডিয়া।

যদিও পরে এই কমেন্টগুলি ডিলিট করে দিয়েছেন তিনি নিজেই। তবে এই প্রথমবার নয়, এর আগেও ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন রাজীব।