সোমবার দিনটি যেমন কাটবে আপনার

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শুক্র ও রবি। ২৮ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ১, ১০, ১৯, ২৮। আপনার শুভ বর্ণ: কমলা ও সাদা। শুভ গ্রহ ও বার: রবি ও শুক্র। শুভ রত্ন: রুবী ও হীরা। আজকের দিনের শুভ রং: আজ সাদা ও কমলা রংয়ের পোশাক আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের শুভ সময়: সকাল ৯:১১-১১:২৯, রাত ৮:০৭-১১:২৭, ২:৪৭-৩:৩৭ পর্যন্ত। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মকর রাশিতে, দুপুর ১২:২৮ থেকে কুম্ভ রাশিতে অবস্থান করবে। ১২শী তিথি রাত ১০:১৭ পর্যন্ত পরে ১৩শী তিথি চলবে। আজকের দিনে যে খাদ্য পরিতাজ্য: রাত ১০:১৭ পর্যন্ত পুঁইশাক পরে বেগুণ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির। সরকারি চাকুরেদের কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ। পদস্ত কর্মকর্তার সাহায্য পাবেন। বেকারদের প্রভাবশালী ব্যক্তির তদবির এ কর্ম প্রাপ্তির যোগ। দুপুর থেকে ব্যবসায়ীরা রহস্যজনক আয়ের সুযোগ পাবেন। বকেয়া টাকা আদায় হবে। বন্ধুর সাথে ভুল বুঝাবুঝির আশঙ্কা প্রবল।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বৈদেশিক কাজ কর্মে গতি আসতে শুরু করবে। দুপুর থেকে পিতার স্নেহ ও মমতা লাভের সুযোগ পাবেন। কর্মস্থলে রহস্যজনক কোনো ঘটনা ঘটতে পারে। রাজনৈতিক ক্ষেত্রে আপনার পেছনে কিছু লোকের ষঢ়যন্ত্র আপনাকে ভোগাতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যের জন্য টাকা ঋণ করতে পারেন। দূরের যাত্রায় অবশ্যই সতর্ক থাকবেন। কোনো অবস্থাতেই জীবনের ঝুঁকি নিয়ে যাত্রা করবেন না। দুপুরে ভাগ্য উন্নতির রহস্যজনক সুযোগ আসবে। কোনো শিক্ষকের দ্বারা উপকৃত হতে পারেন। গবেষণামূলক কাজের জন্য বিদেশ যাত্রার যোগ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। জীবন সাথীর মন রক্ষার্থে কোনো উপহার ক্রয় করতে পারেন। ব্যাংক সংক্রান্ত কাজে দুপুর থেকে কিছু জটিলতা সৃষ্টি হবে। রাস্তাঘাটে সাবধানে চলবেন। দূর্ঘটনার আশঙ্কা প্রবল। পাওনাদারের দ্বারা অপদস্ত হওয়ার আশঙ্কা। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে রহস্যজনক লাভ হবে।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট): সিংহর জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। শারীরিক বিষয়ে একটু সতর্ক থাকতে হবে। আয় রোজগারের ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। দুপুর থেকে অংশিদারী কাজে জটিলতা দেখা দিতে পারে। সাংসারিক কাজ কর্মে জীবন সাথীর সাথে ভুল বুঝাবুঝি দেখা দিতে পারে। আত্মীয়দের সাহায়তায় ব্যবসায়ীক কাজে সফল হতে পারবেন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজে অগ্রগতির। শিল্পীদের আয় রোজগারে অগ্রগতি হবে। রোমান্টিক সম্পর্কের বিষয়ে গুরুত্ব দিতে হবে। অহেতুক সন্দেহ ও ভুল বুঝাবুঝি এড়িয়ে চলুন। দুপুরের পর থেকে সকল কাজে সতর্ক হতে হবে। কাজের লোক বা অধিনস্ত কর্মচারীদের রহস্যজনক কাজের দায়িত্ব দিতে পারেন। চিকিৎসার জন্য বৈদ্যের স্মরণাপন্ন হতে পারেন। বিকালে অপ্রত্যাশিত ধনলাভের যোগ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি পারিবারিক ক্ষেত্রে সাফল্যের। সাংসারিক বিষয়ে মায়ের সাহায্য সহযোগিতা পাওয়ার আশা করতে পারেন। আর্থিক বিষয়ে আত্মীয়র সাহায্য লাভের সম্ভাবনা। দুপুরের পর থেকে সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগারে অগ্রগতি হবে। রোমান্টিক সম্পর্কে চলতে থাকা ভুল বুঝাবুঝি কেটে যাবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির দিনটি মিশ্র সম্ভাবনাময়। গার্মেন্টস ব্যবসায়ীরা ভালো কোনো অর্ডার পেতে পারেন। অনলাইন বিক্রেতাদের আয় রোজগারের সুযোগ বৃদ্ধি পাবে। দুপুর থেকে সাংসারিক ক্ষেত্রে ব্যস্ততা বৃদ্ধির আশঙ্কা। প্রত্যাশিত কাজে রহস্যজনক জটিলতা দেখা দিতে পারে। আত্মীয় স্বজনের সাথে বিরোধে জড়িয়ে যেতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আয় রোজগারের সুযোগ বাড়বে। বকেয়া বিল পাওয়াতে আর্থিক সঙ্কটের অবশান হতে পারে। রহস্যজনক উৎস থেকে কিছু ধনলাভের সুযোগ পাবেন। দুপুর থেকে বৈদেশিক যোগাযোগে সফল হতে পারেন। সাংবাদিকতার কাজে রহস্যজনক সংবাদ পেতে পারেন। অনলাইন ক্রয় বিক্রয়ে ভালো লাভের আসা আছে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে নুতন দায়িত্ব প্রাপ্তির সুযোগ আসবে। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির রহস্যজনক সুযোগ লাভ। দুপুরের পর আয় রোজগারে সফল হতে পারেন। রহস্যজনক উৎস থেকে ধন লাভের যোগ। খাদ্য উৎপাদনের ব্যবসায়ীরা লাভবান হতে যাচ্ছেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিনটি ব্যয় বহুল। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বৈদেশিক ব্যবসা বাণিজ্য নিয়ে ব্যস্ত থাকতে হবে। ট্রাভেল এজেন্সী ব্যবসায়ীরা হটাৎ করে কিছু আয়ের সুযোগ পেয়ে যাবেন। দুপুর থেকে আয় রোজগারে অগ্রগতি হবে। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির সুযোগ পাবেন। রহস্যজনক ভাবে আজ আপনার ভাগ্য উত্থানের যোগ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীরা আশানুরুপ আয় রোজগার করতে পারবেন। বন্ধু ও শুভাকাঙ্খীদের সাহায্য সহযোগিতা আশা করা যায়। দুপুর থেকে সময় ব্যয় বহুল হয়ে উঠবে। রহস্যজনক সূত্র থেকে কিছু লাভের সুযোগ আসবে। বিদেশ সংক্রান্ত কাজকর্মে সফল হতে পারেন।