শাশুড়ির কথায় ভরা মজলিসে অঝরে কাঁদলেন ঐশ্বরিয়া!

বলিউডের বিখ্যাত বচ্চন পরিবারের পুত্রবধূ সাবেক বিশ্বসু’ন্দরী ও জনপ্রিয় অভি’নেত্রী ঐ’শ্বরিয়া রাই। সি’নেমা’র পর্দায় চ’রিত্রের খা’তিরে তাকে অনেক বার’ই কাঁদ’তে দেখা গেছে।

এবার শাশু’ড়ি জয়া বচ্চ’নের কথায় বাস্ত’বেই না’য়িকা কাঁদ’লেন একেবা’রে ভরা মজলিসে।

সুপা’রস্টার অভিনে’তা অমিতা’ভ বচ্চ’নের স্ত্রী জয়া ব’চ্চন অর্থাৎ ঐশ্বরি’য়া’র শাশু’ড়ির স’ঙ্গে তার স’ম্পর্ক কেমন, তা নিয়ে বহু গু’ঞ্জন রয়ে’ছে বলিউড পাড়ায়।

বিষ’য়টি নি’য়ে কেউ কখনও প্রকা’শ্যে মন্ত’ব্য না করলেও সম্প্র’তি ভাই’রাল হয়েছে ঐ’শ্বরিয়া ও জয়ার একটি ভিডিও। সে’খানেই কাঁ’দতে দেখা যায় নায়ি’কাকে।

তবে এ কান্না সুখে’র, কষ্টের নয়। ঘ’টনা হচ্ছে, স’ম্প্রতি ছেলে অভিষে’ক ব’চ্চন ও বউমা ঐশ্ব’রিয়াকে নিয়ে একটি অনু’ষ্ঠানে হাজির হন প্রবীণ অভিনে’ত্রী জয়া ব’চ্চন।

ওই অনুষ্ঠানে বউমা ঐশ্ব’রিয়ার ভূ’য়সী প্রশংসা করেন জয়া। এরপর ম’ঞ্চে উঠে নি’জে’র আ’বেগ সা’লাতে পারেননি না’য়িকা। কেঁ’দে ফে’লেন সবা’র সামনেই।

অ’নুষ্ঠানে ঐশ্বরি’য়ার উদ্দে’শ্য জয়া বলেন, তিনি এমন এ’কজন বউমা পরি’বারে পে’য়েছেন, যার হা’সিতে সবার মন জু’ড়ি’য়ে যায়। শুধু তাই নয়,

ঐশ্ব’রিয়া যেমন সবার খেয়া’ল রাখেন, তেমনি সংসা’রকে এগিয়ে নিয়ে যাও’য়ার জন্য সব সময় সঠি’ক প’দক্ষে’প নেন বলেও প্রশংসা’য় পঞ্চ’মুখ হন জয়া।