সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তীকে ট্যাক্সি চালকের অ’শ্লী’ল অ’ঙ্গভ’ঙ্গি

কলকাতার রাস্তায় এবার ট্যাক্সিচালকের হে’ন’স্থার শি’কা’র খো’দ তৃণমূল সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাকে উদ্দেশ্য করে ক’টূ’ক্তি এবং অ’শ্লী’ল অ’ঙ্গভ’ঙ্গি করার অ’ভিযো’গ উঠেছে বাবা যাদব নামে এক ট্যাক্সিচালকের বি’রু’দ্ধে। সোমবার রাতেই অ’ভিযু’ক্ত ওই ব্যক্তিকে গ্রে’ফতার করেছে গড়িয়াহাট থানার পুলিশ।

অ’ভিযো’গে সাংসদ জানিয়েছেন, সোমবার রাতে জিম থেকে একাই বাড়ি ফিরছিলেন মিমি। সঙ্গে দে’হর’ক্ষী ছিলেন না। বালিগঞ্জ এবং গড়িয়াহাটের মাঝামাঝি রাস্তায় সিগন্যাল থাকায় তার গাড়িটি বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকে। হঠাৎ ওভারটেক করে তার গাড়ির পাশে এসে পৌঁছায় এক ট্যাক্সি। মিমি হঠাৎ লক্ষ্য করেন, ওই ট্যাক্সির চালক তার দিকে তাকিয়ে অ’শ্লী’ল অ’ঙ্গভ’ঙ্গি করছে। সঙ্গে সঙ্গে গাড়ি থেকে নেমে ওই ট্যাক্সিচালককে বের করে এনে তাকে সা’বধা’ন করেন তিনি।

সে সময় ওই ব্যক্তি ম’ত্ত অবস্থায় ছিল। শুরু হয় ব’চসা। অ’ভিযো’গ, তখনই মিমি চক্রবর্তীকে উদ্দে’শ্য করে ক’টূ’ক্তি করতে থাকে বাবা যাদব নামে ওই ট্যাক্সিচালক। রাস্তায় জ’টলা হয়ে যাওয়ায় তখনকার মতো গাড়ি নিয়ে বেরিয়ে যান মিমি। সোজা গড়িয়াহাট থানায় গিয়ে অ’ভিযো’গ দায়ের করেন।

এর পর রাতেই অ’ভিযু’ক্ত ব্যক্তির খোঁ’জ শুরু করে পুলিশ। ইএম বাইপাসের ধা’রে আনন্দপুর থানা এলাকা থেকে তাকে গ্রে’ফ’তারও করা হয়েছে। ধৃ’তের বি’রু’দ্ধে ভারতীয় সংবিধানের ৩৫৪, ৩৫৪এ, ৩৫৪ডি এবং ৫০৯ ধা’রায় অ’ভিযো’গ দায়ের করেছে পুলিশ। জানা গিয়েছে, তাকে আপাতত জেল হে’ফা’জতে রাখা হবে। শী’ঘ্রই তোলা হবে আদালতে।