বাহুবলীর পরিচালক সপরিবারে করোনায় আক্রান্ত

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাহুবলীর পরিচালক এস এস রাজামৌলীসহ পরিবারের সবাই। হোম কোয়ারেন্টাইনেই থাকবেন রাজামৌলী। বুধবার টুইটারে এসব জানান প্রখ্যাত পরিচালক।

রাজামৌলী জানান, কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন তিনি ও তার পরিবারের সদস্যরা। এখন অবশ্য জ্বর কমেছে। কিন্তু সেই সময় করা কোভিড টেস্টের ফলাফল এসেছে। তাতে দেখা যাচ্ছে শরীরে আছে করোনা। যেহেতু তেমন কোনও লক্ষণ নেই, চিকিৎসক পরামর্শ দিয়েছেন বাড়িতে কোয়ারেন্টাইন করার বলেই জানান রাজামৌলী। এ কারণেই হাসপাতালে ভর্তি হননি তিনি।

তিনি বলেন, বিধিনিষেধ ও সতর্কতা অবলম্বন করছেন তারা। খুব দ্রুত সুস্থ হবেন, এই নিয়ে আত্মবিশ্বাসী এই নির্দেশক। এমনকী সুস্থ হওয়ার পর শরীরে অ্যান্টিবডি তৈরি হলে তিনি যে প্লাজমাও দান করবেন, এই প্রতিশ্রুতিও দিয়েছেন রাজামৌলী। অনেক গুরুতর অসুস্থ করোনা রোগী সেরে উঠেছেন সুস্থ হওয়া ব্যক্তিদের প্লাজমা পেয়ে।

করোনা হওয়ার ঠিক আগে আরআরআর বলে একটি ছবির শুটিং করছিলেন রাজামৌলী। তামিল, তেলেগু ও হিন্দি, তিনটি ভাষায় তৈরি হচ্ছে এই ছবি। আছেন জুনিয়র এনটিআর, রাম চরণ, অজয় দেবগন ও আলিয়া ভাট।

দুই স্বাধীনতা সংগ্রামীর জীবনগাথা হলো আরআরআর। ৪০০ কোটি টাকা বাজেটের এই ছবি মুক্তি পাওয়ার কথা আগামী বছরের ৮ জানুয়ারি। ছবির ৭৫ শতাংশ শুটিং শেষ। বাকিটা হবে হায়দরাবাদে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরে। এরই মধ্যে করোনায় আক্রান্ত হলেন রাজামৌলী।