সুশান্তের আ’ত্মহ’ত্যা নিয়ে মুখ খুললেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু, আরও ঘনীভূত র’হস্য

বলিউড থেকে খসে পড়ল আর এক নক্ষত্র। আজ দুপুরে বানদ্রায় ফ্ল্যাট থেকে উ’দ্ধার হলো সুশান্ত সিং রাজপুতের ঝু’লন্ত মৃ’তদে’হ। প্রাথমিক ভাবে জানা গিয়েছে তিনি আ’ত্মহ’ত্যা করেছেন।

তবে ইতিমধ্যেই সাধারণ জনগনের মধ্যে তাঁর মৃ’ত্যুকে ঘিরে তৈরী হয়েছে একাধিক র’হস্য। তবে এই ঘ’টনায় শেষ পেরেক পুতলেন সুশান্তেরই কাছের একজন বন্ধু। যিনি স্পষ্ট জানালেন সুশান্ত কোনোভাবেই আ’ত্মহ’ত্যা করতে পারেনা। এর পিছনে নিশ্চয় রয়েছে জটিল কোনো র’হস্য।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুত যখন প্রথম বলিউডে পা দেন তখন থেকেই তাঁর এক ঘনিষ্ঠ বন্ধু ছিলো যার নাম হলো সূর্য দ্বিবেদী। তাঁরা একসাথেই নাকি অভিনয় জগতে স্ট্রা’গল করেছেন। তিনি একেবারেই হ’তবাক হয়ে গিয়েছেন এই ঘটনায়।

কিছুতেই মেনে নিতে পারছেন না যে সুশান্ত আর এই পৃথিবীতে নেই। তবে সবথেকে উল্লেখযোগ্য বিষয় হলো সুশা’ন্তের দে’হ যখন নামানো হয়, তখন আশেপাশে কোথাও কোনো সু’ইসা’ইড নোট বা এমন কিছু ছিলোনা যা থেকে প্রমাণ করা যায় যে সে আ’ত্ম”হ’ত্যা করেছে। এটিই এখন সবচেয়ে প্রধাণ বিষয় হয়ে দাঁড়িয়েছে।

তাঁর বন্ধুর কথায়, “সুশান্ত অত্যন্ত ভদ্র, বিনয়ী ছেলে। আমরা একসাথে অভিনয় জগতে স্ট্রা’গল করেছি। ওর মতো প’জিটিভ মানুষ আমি দুটো দেখিনি। যথেষ্ট ল’ড়াকু মানসিকতা ওর। কিছুতেই ও সু’ইসা’ইড করতে পারেনা।

এর পিছনে কোনও গভী’র রহ’স্য রয়েছে। ওর দে’হের কাছে ঘুমের ওষুধ ছিলো। যদি ঘুমের ওষু’ধই থাকবে তাহলে কেন গ’লায় দ’ড়ি দিলো ও? এগুলো পুলি’শের তাড়াতা’ড়ি খোঁ’জা উচিৎ”।