‘ছিছোড়ে’র মেকআপ রুমে খোশমেজাজে কিশোর কুমারের গান গেয়েছিলেন সুশান্ত, ভিডিও ভাইরাল

বলিউডে উঠতি তারকাদের মধ্যে অনন্য নজির সৃষ্টি করা সুশান্ত সিং রাজপুতের দেহ গত রবিবার সকালে মুম্বাইতে নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়। আর এই খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে আসে বলিউডে, শোকস্তব্ধ হয়ে পড়ে গোটা দেশ। কিন্তু তিনি কেন এমন অন্তিম সিদ্ধান্ত বেছে নিলেন তা এখনও অধরা। বলিউডের বহু তারকা সুশান্ত সিং রাজপুতের এইভাবে দেহ উদ্ধার ঘিরে নানান অভিযোগ তুলেছেন। শুধু তারকার নয়, তার ভক্তদের একাংশরাও নানান অভিযোগ তুলতে ছাড়েননি। বর্তমানে এই তারকাকে কেন্দ্র করে বলিউডে শুরু হয়েছে ঠান্ডা লড়াই। এমত অবস্থায় মানুষের মধ্যে একটাই প্রশ্ন উঠছে এমন হাসিখুশি ছেলেটি কিভাবে নিজেকে পৃথিবী থেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিলেন!







তবে তার পৃথিবী ছেড়ে চলে যাওয়ার পিছনে যে সকল কারণগুলি আপাতত বলে বিশেষজ্ঞরা দেখতে পাচ্ছেন তা হল একের পর এক সিনেমা হাতছাড়া হওয়া, প্রেমিকার সঙ্গে বনিবনা না হওয়া ইত্যাদি। আর এসকল কারণেই তিনি মানসিক অবসাদে ভুগছিলেন বলেই মনে করা হচ্ছে। পাশাপাশি তার মৃত্যুর জন্য অনেকেই অভিযোগের আঙুল তুলেছেন করণ জোহর, সলমন খানের দিকে।

<







যা নিয়ে কঙ্গনা রাওয়াত থেকে শুরু করে অন্যান্যরাও নানান বিস্ফোরক মন্তব্য করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে অবসাদের কারণে এমন অন্তিম সিদ্ধান্ত নেওয়া এই উঠতি তারকাকে একসময় দেখা গিয়েছিল মেকআপ রুমে খোশমেজাজে কিশোর কুমারের গান গাইতে। যে গান এখন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।







‘ছিছোড়ে’ সিনেমার শ্যুটিংয়ের সময় সুশান্ত সিং রাজপুতকে মেকআপ রুমে মেকআপ করার সময় চেয়ারে বসে কিশোর কুমারের ‘তুজে ছুপ ছুপ কে দেখা’ গানটি গাইতে, লিপ দিতে দেখা গিয়েছিল খোশমেজাজে। ‘ছিছোড়ে’ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সাথে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধা কাপুর এই ছবিতে সুশান্ত সিং রাজপুতের বন্ধু ও স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন। এই ছবিটি ছিল সুইসাইড না করার বিরুদ্ধে। সিনেমাটিতে সুশান্ত সিং রাজপুতকে যুবক ও বয়স্ক এই দুই ভূমিকাতেই তুলে ধরা হয়েছিল।







আর এখন সেই পুরাতন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কান্নায় চোখ ভিজছে অনুরাগীদের। মাত্র একদিন আগে এই ভিডিওটি ইনস্টাগ্রাম প্রোফাইল pinkvilla তে পোস্ট হয়। আর ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন লক্ষাধিক মানুষ। আর ভিডিওটি দেখার পাশাপাশি সবার মধ্যে একটাই প্রশ্ন উঠছে ছটফটে ছেলেটা কি করে এভাবে চলে যেতে পারে!