সুশান্তের জীবন নিয়ে তৈরি হবে দ্বিতীয় ছবি, নাম – ‘সুশান্ত’

সুশান্তের মৃত্যুর কারণ নিয়ে দাবি করা হয়েছে সিবিআই তদন্তের। এর আগেই ঘোষণা হয়েছে সুশান্তের জীবন নিয়ে তৈরি হবে সিনেমা- ‘সুইসাইড অর মার্ডার: আ স্টার ওয়াজ লস্ট’। আর এবার সুশান্তের জীবন নিয়ে আরও একটি ছবির ঘোষণা করল সানোজ মিশ্র।







সংবাদমাধ্যম থেকে বলিউডের অন্দরমহল, বিভিন্ন মহলের আলোচনায় বার বার উঠে আসছে একটাই নাম –  সুশান্ত সিং রাজপুত। গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। অভিনেতার মৃত্যুর কারণ নিয়ে ইতিমধ্যেই অনেক জলঘোলা হয়েছে। উঠে এসেছে খুন, অবসাদ থেকে শুরু করে স্বজন পোষণের মতো একাধিক অভিযোগ। সুশান্তের মৃত্যুর কারণ নিয়ে দাবি করা হয়েছে সিবিআই তদন্তেরও। এর আগেই ঘোষণা হয়েছে সুশান্তের জীবন নিয়ে তৈরি হবে সিনেমা- ‘সুইসাইড অর মার্ডার: আ স্টার ওয়াজ লস্ট’। আর এবার সুশান্তের জীবন নিয়ে আরও একটি ছবির ঘোষণা করল সানোজ মিশ্র।







শামিক মৌলিক আগেই ঘোষণা করেছিলেন এবার রুপোলি পর্দায় ফুটিয়ে তুলবেন সুশান্তের জীবনী। এর আগে  শ্রীনগর, নবাব, লফাঙ্গে-র মতো ছবি পরিচালনা করেছেন শামিক। সুশান্তের জীবনীর অনুকরণে পরিচালিত হওয়া এই ছবিতে ফুটিয়ে তোলা হবে ইন্ডাস্ট্রিতে টিঁকে থাকার লড়াই ও অভিনয় জগতের আরও বিভিন্ন দিক। ছবির নামও ঘোষণা হয়ে গেছে ‘সুইসাইড অর মার্ডার: আ স্টার ওয়াজ লস্ট’।

সানোজ মিশ্রের নতুন ছবির নাম হবে ‘সুশান্ত’। এই ছবিতেও ফুটিয়ে তোলা হবে সুশান্তের জীবনের নানা ওঠাপড়া। ছবির শ্যুটিং হবে মুম্বই ও বিহারে। তবে সুশান্তের জীবনকে কোন দৃষ্টিকোণ থেকে দেখানো হবে তা এখনও খোলসা করেননি পরিচালক।

এরমধ্যেই সুশান্তের প্রিয় বন্ধু সন্দীপ সিং নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন তাঁর পরিচালিত প্রথম ছবির পোস্টার। ছবির নাম ‘বন্দে ভারতম’। ছবির মূখ্য ভূমিকায় দেখা যাবে সুশান্তকে। সেই সঙ্গে সুশন্তের উদ্দেশ্যে লিখেছেন একটি আবেগতাড়িত পোস্টও।