পাক গায়কদের জায়গা দিতেই তাঁদের সরিয়ে দেওয়ার চেষ্টা! সলমনদের বিরুদ্ধে বিস্ফোরক অভিজিত

​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের স্বজনপোষণ নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। স্বজনপোষণের জাঁতাকলে পড়েই সুশান্তকে চরম সিদ্ধান্ত নিতে হয় বলে বার বার অভিযোগ করছেন কঙ্গনা রানাউত, শেখর সুমন, পায়েল রোহতগিরা। বলিউডের এই স্বজনপোষণ নিয়ে সলমন খান, করণ জোহর, মহেশ ভাটদের কাঠগড়ায় তুলতে শুরু করেছেন নেটিজেনদের একাংশও। কঙ্গনা, পায়েলদের পর বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায় বাঙালি গায়ক অভিজিত ভট্টাচার্যকে।













একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সলমন খানকে একহাত নেন অভিজিত। তিনি অভিযোগ করেন, সলমন খান অভিনয় জগতের পর এবার গানের জগতেও তাঁর দাপট দেখাতে শুরু করেছেন। কে কোন সিনেমায় গান গাইবেন, তা ঠিক করে দেওয়া হচ্ছে। ভারতীয় গায়কদের ছেড়ে পাকিস্তানি গায়কদের দিয়ে গান গাওয়ানো হচ্ছে। বিষয়টি নিয়ে তিনি বার বার সরব হয়েছেন। কিন্তু কোনও কাজ হয়নি। বলিউডে বেশ কিছু মানুষ রয়েছেন, যাঁরা পাকিস্তানকে নিজেদের জায়গা বলে মনে করেন। তার ফলে ভারতীয় গায়ক, গায়িকাদের বাদ দিয়ে তাঁরা পাকিস্তান থেকে গায়কদের নিয়ে আসেন। গান গাওয়ান তাঁদের দিয়ে। এমন অভিযোগও করতে শোনা যায় অভিজিতকে। পাক গায়কদের জায়গা করে দিতে তাঁর মতো, সোনু নিগমকেও সরিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন অভিজিত। শুধু তাই নয়, সোনুকে দিয়ে যাতে গান গাওয়ানো না হয়, তার জন্য কার্যত ফতেয়াও জারি করা হয় বলে তোপ দাগেন বলিউডের এই জনপ্রিয় গায়ক।







আরও পড়ুন  : ‘দাদাগিরি বন্ধ করুন, বলিউড আপনার নিজের সম্পত্তি নয়’, সলমনের বিরুদ্ধে ফুঁসে উঠলেন পায়েল

সম্প্রতি ভূষণ কুমারের বিরুদ্ধে তোপ দাগেন সোনু নিগম। মারিনা কুয়ার নামে এক মডেল অভিনেত্রীকে হেনস্থার অভিযোগ থেকে শুরু করে আবু সালেমের সঙ্গে যোগাযোগ করিয়ে দেওয়া-সহ একাধিক অভিযোগ করেন ভূষণ কুমারের বিরুদ্ধে। এবার সোনু নিগমকে সমর্থন করে বলিউডের স্বজনপোষণ নিয়ে মুখ খুললেন অভিজিত ভট্টাচার্য।