শরীরের যে অংশে তিল থাকলে ব্যক্তি চরিত্রহীন হয়ে থাকে

শরীরের যে অংশে তিল থাকলে ব্যক্তি চরিত্রহীন হয়ে থাকে – বিভিন্ন মানুষের শরীরের গঠন ভিন্ন। আর এই শরীরের বিভিন্ন জায়গার তিল মানুষের চরিত্রকে নির্দেশ করে।

তিলের অবস্থান দেখে বলে দেওয়া যায় আপনি আসলে কেমন মানুষ। শুধু তাই নয় তিল দেখে আপনার ভবিষ্যৎ সম্পর্কেও কল্পনা করা যায়। তাহলে আসুন জেনে নেওয়া যাক যে শরীরের কোথায় তিল থাকলে তার স্বভাব চরিত্র কেমন হয়।

যাদের গলায় তিল থাকে তারা জ্ঞ্যানি, বিদ্যান ও সুখী হয়ে থাকেন। গলার নীচে দুপাসে তিন থাকলে তারা প্রচণ্ড ভাগ্যশালী হয়। চোখের মধ্যে তিল থাকলে তারা দূরদর্শী ও বিদ্যান হয়ে থাকেন। যাদের গালে তিল থাকে তারা দরিদ্র হয়। ডান হাতের তালুতে তিল থাকলে সে কর্মনিপুণ হয়। বাম হাতের তালুতে তিল থাকলে সে অসৎ কর্মে লিপ্ত হতে পারে। উপরের ঠোঁটে তিল থাকলে তারা হয় কর্তব্যপরায়ণ।

নিচের ঠোঁটে তিল থাকলে তারা হয় ভোগী ও বিলাসী। যাদের কপালের বাম দিকে তিল থাকে তারা নানা রকম কু-মতলপ আঁটে। যাদের কপালের ডান দিকে তিল থাকে তারা ভাগ্যবান হয়ে থাকেন। ডান ভ্রুতে তিল থাকলে সে হয় চিন্তাশীল।

বাম ভ্রুতে তিল থাকলে সে সবসময় কু-চিন্তায় লিপ্ত থাকে। নাকের মাঝখানে তিল থাকলে তারা শান্ত ও ধীর প্রকৃতির হয়। নাকের বাম দিকে তিল থাকলে হয় হতভাগা। নাকের ডান দিকে তিল থাকলে তারা সৌভাগ্যবান হয়ে থাকেন। যাদের বুকের মধ্যে তিল থাকে তারা জ্ঞ্যানি, সাহসী ও সৌভাগ্যবান হয়ে থাকেন। টুঁটির নীচে তিল থাকলে সে হয় প্রেমিক। কাঁধে তিল থাকলে তার পরিশ্রমী হয়।

পেটে তিল থাকলে তারা ভোজন বিলাসী হয়। ডান পায়ের তলায় তিল থাকলে সে খুব ভ্রমণপ্রিয় হয়। বাম পায়ে তিল থাকলে সে অলস প্রকৃতির হয়। কানে তিল থাকলে সে বিদ্যান ও সৌভাগ্যশালী হয়। ডান উরুতে তিল থাকলে সাস্থবান হয়। বাম উরুতে তিল থাকলে পরিশ্রমের দ্বারা তার উন্নতি হয়। যাদের মাথায় তিল থাকে তারা মেধাবী ও উদার প্রকৃতির হয়।