গুজবে বিরক্ত কোয়েল, ক্ষোভ ঝাড়লেন ফেসবুকে

সামাজিক যোগাযোগ মাধ্যমে সেভাবে সরব নয় পশ্চিম বাংলার সিনেমা জগতের কিংবদন্তী রঞ্জিত মল্লিকের মেয়ে এবং জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। সবসময় সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রাখলেও এবার নিজেকে আটকে রাখতে পারলেন না তিনি।

পরিবারকে নিয়ে ভুয়া সংবাদ প্রচারে নিজের ক্ষোভ ঝেড়েছেন তিনি। সোশাল মিডিয়ায় পোস্ট করে ভিত্তিহীন গুজবে কান না দেওয়ার অনুরোধ করলেন কোয়েল। কয়েক দিন আগেই মা হওয়ার সুখবর সবাইকে জানান কোয়েল মল্লিক। কিন্তু ছেলের জন্মের দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভুয়া খবরে বিরক্ত এই অভিনেত্রী।

সন্তান জন্ম নেওয়ার দিনই কোয়েলের বন্ধুর সন্তানের ছবিকে তার সন্তান হিসেবে প্রচার করা হয় বেশ কিছু সংবাদমাধ্যমে। সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়তে থাকে সেই ছবি। অবশেষে নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে ছেলের ছবি শেয়ার করে সবার সঙ্গে পরিচয়

করিয়ে দেন নায়িকা। এখানেই শেষ নয়, এর পরেই ইউটিউবে বিভিন্ন চ্যানেলে রটানো হয় তার সন্তান নাকি অসুস্থ। আইসিইউতে ভর্তি। শুধু অসুস্থতার গুজবই নয়— কোয়েল, স্বামী রানে, বাবা রঞ্জিত মল্লিক-সহ পরিবারের প্রায় সব সদস্যকে নিয়েই ছড়াতে থাকে একের

পর এক বাজে গুজব। অবশেষে প্রতিবাদ করেছেন কোয়েল। রবিবার (১৭ মে) তিনি ফেসবুকে লেখেন, “আমি সবসময় আমার এবং কাছের মানুষদের নিয়ে ভুয়ো খবরে চুপ থেকেই, কারণ সেটাই যথাযথ মনে হয়েছে। আমার একান্ত অনুরোধ দয়া করে কোনোরকম ভিত্তিহীন গুজবে কান দেবেন না। এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য। আমরা সবাই সুস্থ আছি, ভালো আছি। ভালো থাকুন, ভালো রাখুন।”