করোনা মোকাবেলায় ১ কোটি টাকা দান করলেন দেব

করোনার জেরে আপাতত কোয়ারেন্টাইনে টালিউড অভিনেতা দেব। তবে, গৃহবন্দি থেকেও নিজের সংসদীয় এলাকায় করোনা মোকাবিলা নিয়ে যথেষ্ট সচেতন এই তারকা সাংসদ।

ঘাটালের মানুষের যাতে অসুবিধে না হয়, সেদিকে বরাবারই খেয়াল রেখেছেন সিনেমার কাজ সামলানোর পাশাপাশি। এবার করোনা মোকাবিলায় প্রয়োজনীর সামগ্রী কেনার জন্যে নিজের সাংসদ তহবিল থেকে ১ কোটি টাকা দান করলেন ঘাটালের সাংসদ দীপক অধিকারী ওরফে (দেব)।খবর সংবাদ প্রতিদিনের।

বৃহস্পতিবার তাঁর তহবিল থেকে এই টাকা প্রদান করা হয়েছে। শুধু ঘাটালবাসীই নয়, স্বাস্থ্যকর্মীদের দিকেও নজর রেখেছেন সাংসদ। ঘাটাল এলাকায় যত হাসপাতাল রয়েছে, সেখানকার স্বাস্থ্যকর্মীরা যাতে প্রত্যেকে যথাযথ মাস্ক, স্যানিটাইজার, গ্লাভস পান এবং করোনা চিকিৎসায় যাতে কোনওরকম খামতি না থাকে, সেই জন্যই নিজের সাংসদ তহবিল থেকে এই টাকা প্রদান করেছেন দেব।

‘এছাড়াও করোনা মোকাবিকায় প্রয়োজনীয় টেস্ট কিট এবং যাবতীয় সরঞ্জাম কেনার জন্যেও সাংসদের এই অনুদান থেকে টাকা ব্যায় করা হবে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, ঘাটালের হাসপাতালগুলিতে আইসোলেশন ওয়ার্ডের কাজেও লাগানো হবে এই টাকা। দেবের এই উদ্যোগে স্বাভাবিকবশতই খুশি ঘাটালবাসী।’

গোটা বিশ্বজুড়ে বর্তমানে করোনা আতঙ্ক। লকডাউন জারি রয়েছে বেশ কিছু দেশে। ভারতেও তাঁর ব্যতিক্রম হয়নি। বৃহস্পতিবার দেশে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়ছে ৭০০।