আমরা খেলতে নামলে ৫ মিনিটও টিকবেন না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম, ওসমান বলেছেন, সমস্ত অশুভ শক্তির বিরুদ্ধে আমরা খেলতে নামবো মাঠে। আপনারা ওই খেলার সামনে, ৫ মিনিটও টিকবেন না। আর যদি মাথা গরম হয় তাহলে সময়ও বেশি পাবেন না।

শুক্রবার (২৯ এপ্রিল) নারায়ণগঞ্জ শহরের লা-ভিস্তা, রেস্তোরাঁয় জেলা শ্রমিক লীগের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আমি খারাপ হতে পারি আমাকে সরায় দেন, কিন্তু শেখ হাসিনাকে এই দেশের দরকার। কারা কোথায় কার সঙ্গে মিটিং করে সবই কিন্তু জানা।

এসব গোপন মিটিং করে লাভ হবে না। নারায়ণগঞ্জে, যত গোপন মিটিং করছেন তাদের বলতে চাই, সমস্ত অশুভ শক্তির বিরুদ্ধে আমরা খেলতে নামবো। আপনারা ওই খেলার, সামনে পাঁচ মিনিটও টিকবেন না। আর যদি মাথা গরম হয় তাহলে সময়ও পাবেন না।

শামীম ওসমান বলেন, লন্ডনের এক খুনি পার্লামেন্টে, তাদের এক এমপির মাধ্যম দিয়ে আমার বিরুদ্ধে বক্তব্য দেওয়ায়। ভালো হয়েছে আমিও পার্লামেন্টেই জবাব দিবো।

আমার শ্রমিক লীগের ভাইয়েরা আপনারা প্রস্তুত, থাকুন। কারণ শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ না তিনি বাংলাদেশের সম্পদ।

তিনি বলেন, চুপ থাকাকে অনেকে দুর্বলতা, ভাবছেন। আমরা দায়িত্বশীল বলে চুপ আছি। এক রাজাকারের ছেলে আছে, ও বললো শামীম ওসমান বলেছিল,

খোকন সাহার নামে মামলা হলে নারায়ণগঞ্জে খালি, মাথা আর মাথা দেখা যাবে। মাথা আর মাথাই দেখা যাইতে পারে, সমস্যা নাই। সমস্যা হইলো রমজান মাস, সংযমের মাস, সামনে ঈদ।

এ সময় তিনি আরও বলেন, সংগঠনকে বিভক্ত, করার চেষ্টা করলে পারবেন না। আমরা মাঠে নামবো। শরীরটা একটু খারাপ, বিদেশে যাবো চিকিৎসা নিতে।

হয়তো জুন মাস থেকেই মাঠে নামবো। আমরা, প্রমাণ করবো জনগণের সামনে কোনো ষড়যন্ত্র টেকেনি, ভবিষ্যতেও টিকবে না। আমরা মৃত্যুমুখেও বলি শেখ হাসিনাকে বাঁচান। এ নারায়ণগঞ্জকে, কেউ ভাঙতে চাইলে দাঁতভাঙা জবাব দেবো।