ইফতারে বিষ খাইয়ে চতুর্থ স্ত্রীকে হত্যার চেষ্টা করল টিকটকার স্বামী

টিকটকারের ফাদে পড়ে নিজের জীবন প্রায় শেষ হয়ে গিয়েছিল, এক তরুণীর। প্রেমের ফাঁদে ফেলে ধর্মান্তরিত করে বিয়ে। এরপর স্ত্রীকে ইফতারে বিষ খাইয়ে হ,ত্যা,র চেষ্টা। টিকটকার স্বামী ফজলুল করিম, সুমনসহ তিনজনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন ভুক্তভোগী স্ত্রী। এর আগেও তিনটি বিয়ে করেছেন সুমন।

বুধবার (২৭ এপ্রিল) চট্টগ্রাম মহানগর হাকিম মোহাম্মদ অলি, উল্লাহর আদালতে মামলাটি দায়ের করা হয়েছে। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন অ্যাডভোকেট গোলাম মাওলা মুরাদ। তিনি বলেন, আদালত মামলা নিয়ে বায়েজিদ থানার ওসিকে দ্রুত তদন্ত করে রিপোর্ট দাখিলের নির্দেশ দিয়েছেন।

ওই নারীর টিকটকার স্বামী ফজলুল করিম সুমন ছাড়া, বাকি দুই আসামি হলেন শ্যালক আজাদ মিয়া ও দ্বিতীয় স্ত্রীর মা হোসনে আরা বেগম। মামলা প্রসঙ্গে অ্যাডভোকেট গোলাম মাওলা মুরাদ বলেন, একজন নারীকে ধর্মান্তরিত করে পবিত্র রমজানের দিনে ইফতারের সঙ্গে বিষ মিশিয়ে হত্যাচেষ্টার বিষয়টি আদালতের নজরে আনা হয়েছে।

জানা গেছে, চট্টগ্রামের উত্তর কাট্টলী এলাকায় থাকতেন ওই নারী, বিয়ের আগে তিনি অন্য ধর্মের ছিলেন। সাগরে ঘুরতে গিয়ে পরিচয় হয় সুমনের সঙ্গে।

টিকটকে অর্থ উপার্জনের প্রলোভন দেখিয়ে বিয়ের, বিয়ের প্রস্তাব দেন তিনি। পরে ধর্ম বদলে বিয়ের পিড়িতে বসেন ওই নারী। বিয়ের পর সুমনের আসল চেহারা সামনে, আসে। ভুক্তভোগী নারী সুমনের চতুর্থ স্ত্রী।

অভিযোগ, চার স্ত্রীর বাইরেও সুমনের সঙ্গে আরও অনেক, টিকটকার তরুণীর সঙ্গে বিয়ে বহির্ভূত সম্পর্ক রয়েছে। এ নিয়ে সুমনের কাছে জানতে চাইলে চতুর্থ স্ত্রীর ওপর শুরু হয় নির্মম, অত্যাচার। এর ধারাবাহিকতায় হত্যার চেষ্টা।