লং ড্রা’ই’ভে গা’ড়ি’তেই উ’দ্দা’ম যৌ’ন’তা! পা’হা’ড় থেকে নি’চে প’ড়ে গে’লেন’ দ’ম্প’তি

প্রতিদিন কত কী ঘটে যায়! তবে মানুষের জীবনে এমন কিছু ঘটনা মাঝেমধ্যে ঘটে, যা কোন মানুষ সত্যিই আশা করে না।

ইংল্যান্ডের ডার্বিশিয়ারের এক দম্পতি এখন মনে মনে সেকথাই যে ভাবছেন, তা হলফ করে বলা যায়। এবার নিশ্চয়ই ভাবছেন কেন দম্পতি এমন ভাবছেন? তবে চলুন পুরো বি’ষয়টি খোলসা করা যাক।সদ্যই ঘর বেঁধেছেন তারা। দিব্যি কাটছে দাম্পত্য জীবন। একদিন হঠাৎই পরিকল্পনা করলেন কিছুটা সময় একান্তে কা’টাবেন তারা। সেই অনুযায়ী বেরিয়ে পড়েন লং ড্রাইভে বেরিয়ে পড়েন।

বেশ খানিকটা পথ এগিয়ে পাহাড়ের উপরে গিয়ে গাড়ি থামান। প্রথমে কথাবার্তা চলছিল। খু’নসুটির ফাঁ’কে কখন দু’জনে একে অ’পরের কাছাকাছি চলে এসেছেন, তা বুঝতেই পারেননি। গাড়ির ভিতরেই উদ্দাম যৌ’নতায় মেতে ওঠেন দু’জনে।

দিব্যি শরীরী খেলায় মেতে উঠেছিলেন তারা। তবে তারই মাঝে বিপদ যে ওত পেতে বসে আছে, তা বোধহয় নিজেরাও বুঝতে পারেননি তারা। যৌ’নতার মাঝে হঠাৎই গাড়ির হ্যান্ডব্রেকে হাত লেগে যায়। ব্যস! গাড়ি স’ঙ্গে স’ঙ্গে গড়াতে থাকে। পাহাড় থেকে নিচে রাস্তায় পড়ে যায় গাড়িটি। উলটেও যায়। তার ফলে গাড়ির ভিতরে আট’কে পড়েন ওই দম্পতি। আর বেরতে পারছিলেন না তারা।

তবে কিছুক্ষণের মধ্যেই পু’লিশ ঘটনাস্থলে পৌঁছয়। ওই দম্পতিকে গাড়ি থেকে উ’দ্ধার করা হয়। পু’লিশের দাবি, গাড়ির মধ্যে যৌ’নতার ফাঁ’কে হ্যান্ডব্রেকে হাত লাগায় এই বিপত্তি ঘটেছে। বর্তমানে এই ঘটনাই আপাতত সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে। নেটিজেনদের মুখে মুখে ফিরছে দম্পতির ‘কীর্তি’। হেসে খু’ন প্রায় সকলেই। সূত্র: সংবাদ প্রতিদিন