পরনে শাড়ি, উন্মুক্ত পেটে স্পষ্ট ট্যাটু! জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ ‘পিহু’ সৃজলার, ভাইরাল ভিডিও

আরও একবার রিল ভিডিওতে নেটিজেনদের নজর কাড়লেন সৃজলা গুহ। স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকে পিহুর চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।

টিভির পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় সৃজলা। সোশ্যাল মিডিয়ায় তিনি প্রায়শই ট্রেন্ডিং গানে রিল বানিয়ে অনুরাগীদের মনোরঞ্জন করে থাকেন। বরাবরই তাঁর নাচে মুগ্ধ ভক্তরা। এবারও তার অন্যথা হলো না যদিও।

খুব সম্ভবত মেকআপ রুমের মধ্যেই রিল ভিডিওতে মেতেছেন অভিনেত্রী। জনপ্রিয় হিন্দি গান ‘Aithey Aa’-তে নাচতে দেখা যাচ্ছে সৃজলাকে। এখানে পিহুর লুকেই ধরা দিয়েছেন অভিনেত্রী। ভিডিওতে তাঁর কোমরের ট্যাটু বিশেষভাবে নজর কেড়েছে নেটিজেনদের।

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন সৃজলা। এরপর স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রাখেন। এটাই তাঁর প্রথম সিরিয়াল। তবে, এটা সৃজলার প্রথম কাজ হলেও অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

সিরিয়ালে সৃজলা ওরফে পিহু, টুবাই দা অর্থাৎ ঋষিরাজের প্রেমে হাবুডুবু খেলেও বাস্তবে সৃজলার মনের মানুষ অন্য কেউ। ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের ‘দিপু’ ওরফে অভিনেতা রোহন ভট্টাচার্যর সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে রয়েছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে তাঁদের ছবি ও ভিডিও শেয়ার করতেও দেখা যায়। কয়েকদিন আগেই সৃজলার জন্মদিন গেছে। সেদিনও একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন সৃজলা-রোহণ।