২০-৩০ জন পুরুষের সঙ্গে সুবাহর সংশ্লিষ্টতা রয়েছে: চ্যালেঞ্জ ইলিয়াসের!

গত ১ ডিসেম্বর ঘরোয়া আয়োজনের মধ্যে দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন ও মডেল-অ’ভিনেত্রী সুবাহ শাহ হু’মায়রা। কিন্তু বিয়ের এক মাস যেতে না যেতেই বিচ্ছেদ ঘটে তাদের।

এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে একে অ’পরের দিকে আঙুল তুলেন ইলিয়াস-সুবাদ। দুইজনই দুইজনের বি’রুদ্ধে থা’নায় জিডি করেন। একে অ’পরকে মা’রধরের অ’ভিযোগে থা’নায় জিডি করেন তারা।

বর্তমানে দুবাইয়ে রয়েছেন ইলিয়াস। সেখান থেকে দেশের এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ইলিয়াস বলেন, মিথ্যা বেশিদিক টেকে না। সুবাহ যে মা’মলা করেছে সেটা মিথ্যা, সাজানো ও ভিত্তিহীন। মা’মলার এজহার পড়লেই বুঝবেন আমাকে মিথ্যা হয়’রানি করার জন্য মা’মলা করা হয়েছে।

তিনি বলেন, আমি মাসখানের পর দেশে ফিরবো। দেশে ফিরে আইনি ল’ড়াই করবো। তার একমাত্র হাতিয়ার মিথ্যা কথা বলা, কা’ন্নার অ’ভিনয় করা। মানুষকে ফাঁ’সানো তার ব্যবসা।

ইলিয়াস বলেন, সুবাহর দ্বারা সংসার সম্ভব নয়। কারণ সে বহু পুরুষে আসক্ত। বিশ্বা’স না হলে তার টেস্ট করা হোক। চ্যালেঞ্জ করে বলতে পারি ২০-৩০ জন পুরুষের সংশ্লিষ্টতা পাওয়া যাবে।

তিনি আরও বলেন, সুবাহ আলোচনায় থাকতে চায়। যেকোনো ভাবেই সে এটার জন্য যত নিচে নামা প্রয়োজন নামবে। তার ন্যূনতম লজ্জা কাজ করবে না। মিথ্যা কা’ন্নার অ’ভিনয়টাই তার মূল অ’স্ত্র। শ্রেষ্ঠ মিথ্যা কা’ন্নার জন্য অ্যাওয়ার্ড থাকলে নিঃস’ন্দেহে সে পেত। তার বাসায় বহু পুরুষের আনাগোনা। যতই অ’ভিনয় করুক মিথ্যার চেয়ে সত্যি অনেক শক্তিশালী।