না’রীদে’র যে পাঁ’চ’টি অ’ঙ্গ ব’ড় হলে বু’ঝবেন সে সৌ’ভা’গ্যব’তী

আমর’া সবাই জানি যে, আমা’দের ভাগ্য আগে থেকেই নির্ধারণ করা থাকে। আমা’দের কেবল সেই লক্ষ্যে পৌঁছানোর জন্য চেষ্টা করে যেতে হয়।

আগে থেকে কেউ কার ভাগ্যে কি লেখা আছে তা বলতে পারে না। তবে সৌভাগ্যবান হওয়ার ইচ্ছা সবারই থাকে।জানলে অবাক হবেন যে, কিছু কিছু বি’ষয় একটু লক্ষ্য করলেই বুঝতে পারবেন যে আপনি সৌভাগ্যবান কি না। নারীদের ক্ষেত্রে এটি বোঝা খুব সহজ। কীভাবে? নারীদের এমন পাঁচটি অ’ঙ্গ আছে যেগু’লো আকারে লম্বা বা বড় হলে সে সৌভাগ্যবতী হয়।

সেসব নারী পরিবারে নিয়ে আসে সুখ ও সমৃ’দ্ধি। চলুন তবে জেনে নেয়া যাক নারীদের কোন কোন অ’ঙ্গ বড় হলে তা পরিবারে সুখ-সমৃ’দ্ধি নিয়ে আসে- লম্বা গলা সব নারীদের গলার পরিমাপ এক হয় না। অনেকের খাটো হয় আবার অনেকের লম্বা। যেসব নারীদের গলা লম্বা হয়, তারা অত্যন্ত সৌভাগ্যের অধিকারীনি হন।

লম্বা চুল যেসব নারীদের চুল লম্বা তাদের বরাবরই পরিবারের জন্য অত্যন্ত ভাগ্যশালী মনে করা হয়। এই ধরণের নারীরা যে পরিবারে যান সেই পরিবারে কখনোই টাকা-পয়সার অভাব হয়না। লম্বা নাক যেসব নারীদের নাক লম্বা হয় তাদের সব রকম সমস্যা শান্ত মাথায় সমাধান করার ক্ষমতা থাকে। তাদের টাকা খরচ করার প্রবণতা থাকে, তবে তারা কখনোই বাজে খরচ করেন না।

বড় চোখ যেসব নারীর চোখ বড় হয় তাদের দেখতে তো সুন্দরী লাগেই, এছাড়াও তারা স্বামীকে অত্যন্ত ভালোবাসেন। যে বাড়িতে তারা যান সেখানে ধন-সম্পদের আধিক্য ঘটে। এই ধরণের নারীরা কখনোই নিজের স্বামীকে ঠকান না। লম্বা আঙুল যেসব নারীদের আঙুল লম্বা হয় তারা অত্যন্ত বু’দ্ধীমতি হন, আর তাদের লেখা-পড়া করার দারুণ সখ থাকে।

এই ধরণের নারীরা টাকা-পয়সা কম খরচ করেন এবং টাকা-পয়সা পেলে চেষ্টা করেন তা কীভাবে বাড়ানো যায়।