ক্যামেরার সামনে জামা-কাপড় পরছেন মডেল, হুঁশ ফিরতেই গেলেন চ’মকে! ভিডিও

মডেল অ’ভিনেত্রী উর্ফি জাভেদ বর্তমানে সময়ে অ’ত্যন্ত জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে বিগ বস ওটিটিতে তিনি প্রবেশ কররা পর থেকে কেমন যেন সবার আলোচনার কেন্দ্রবিন্দুতে হঠাৎ করেই চলে এসেছেন।

সোস্যাল মিডিয়ায় দিনের পর ফ্যান ফলোয়ারের সংখ্যা বাড়তে শুরু করেছে। ফের একবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উর্ফি জাভেদ। আ’গুন ধরিয়েছেন নিজের আদা দিয়ে। উর্ফি জাভেদ সব সময়েই নিজের পাগল করা আন্দাজ দিয়ে সকলকে মাতিয়ে রেখেছেন।

এক একবার এক রকমের অবতারে ভাই’রাল হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভাডিও ভাই’রাল হয়েছএ যা দেখে সবাই ফিদা হয়েছেন। এই ভিডিওতে দেখতে পাওয়া গিয়েছে নাগিন রূপে উর্ফি জাভেদ ক্যাটওয়াক করছেন। ক্যাপশনে লিখেছেন নিজেই নিজের রূপকে নাগিনের সঙ্গে তুলনা করেছেন। তাতে অনেকেই মনে করছেন যেন আগামী সময়ে নাগিন রূপে উর্ফি জাভেদকে দেখা যেতেও পারে।

একতা কাপুরের জনপ্রিয় ধারাবাহিক নাগিন ৬-এর জন্য জনগণ অ’ত্যন্ত আগ্রহে অ’পেক্ষা করছেন। তারই মাঝে এক দুর্দান্ত ভিডিও পোস্ট করে অনেক ধরনের জল্পনা উস্কে দিলেন উর্ফি জাভেদ। বিনোদনের জগতে উর্ফি জাভেদ পা রেখেছেন বিগ বস ওটিটির মাধ্যমে। তারপরেই নিজের পোশাক নিয়ে বারেবারে সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ বিদ্রুপের শিকার হয়েছেন তবুও কি আর উর্ফি জাভেদকে থামানো য়ায় দিনের পর দিন তাঁর সেক্সেনেসে মেতেছেন সোশ্যাল মিডিয়ার জনগণ।

এরই মাঝে উর্ফি জাভেদ এই নামটি ঘুরে ফিরে বারেবারে সবার মনে আসে কেননা তিনি সোশ্যাল মিডিয়ায় অ’ত্যন্ত সক্রিয় সব সময়েই তিনি এমন ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন যেখানে ভক্তদের নজর টিকে থাকে। তিনি যেমন ভাবেই সোশ্যাল মিডিয়ায় আসেন না কেন প্রতিবারেই তোলেন ঝড় ৷ ভিডিও নিমেষেই ভাই’রাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।সূত্র-নিউজ১৮।