বরিশালের বিস্ময় লেগ স্পিনারে মুগ্ধ শেন ওয়ার্নও

হুট করেই চলে এলেন আলোচনায়। শচীন টেন্ডুলকারের মতো কিংবদন্তি শেয়ার করেছিলেন তার লেগ স্পিনের ভিডিও। তাতেই নিশ্চয়ই উচ্ছ্বাসে ভেসেছিলেন বাংলাদেশের বরিশালের আসাদুজ্জামান সাদিদ ও তার পরিবার। তবে সেটাকেও ছাড়িয়ে যাওয়ার কথা এবার।

সর্বকালের সেরা লেগ স্পিনার শেন ওয়ার্ন। তার বোলিংয়ের জাদুতে মন্ত্রমুগ্ধ হয়ে থাকতেন সবাই। এবার এই অজি কিংবদন্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্ছ্বাসে ভেসেছেন সাদিদের বোলিং দেখে। টুইটারে তার বোলিংয়ের ভিডিও নিজের ভেরিফাইড একাউন্ট থেকে শেয়ার করেছেন তিনি।

ক্যাপশনে সাদিদের প্রশংসা করে লিখেছেন, ‘ওয়াও, এটা আমি এই মাত্রই পেলাম। এটা কত ভালো! সে কে? অসাধারণ। এরকম দুর্দান্ত কাজ চালিয়ে যাও। বোলিং…’

কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাদিদের লেগ স্পিন করার ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যায় লেগ স্পিনে ব্যাটসম্যানদের বোকা বানাচ্ছে সে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন তোলা এই ক্ষুদে ক্রিকেটারের বয়স মাত্র ৬ বছর। কিন্ডারগার্টেনের নার্সারি ধাপ পার করে সবেমাত্র ভর্তি হয়েছে ক্লাস ওয়ানে। বিদ্যালয়ের নাম উলালঘুনি সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বিশ্বকাপ জয়ের ইচ্ছা বসতি গেড়েছে ছোট্ট সাদিদের মনে। এ নিয়ে তার মামা শুভ বলেছিলেন, ‘সাদিদ সব সময়েই জানতে চায়, বাংলাদেশ কখনো বিশ্বকাপ জিতেছে কি না। ওর ইচ্ছা বাংলাদেশের হয়ে বিশ্বকাপ জয়ের।’