প্রে’মিকের স’ঙ্গে পা’লিয়ে যাওয়ার অ’পরাধে ধ’র্ষণ করে তার বাবা, ভাই ও দুই কা’কা

পু’লিশ সূত্রের জানা যায়, প্রেমিকের সঙ্গে ১৭ বছরের ওই তরুণী বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন কয়েক মাস আগে। প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার পরিবারের সম্মানহানি হয়েছে বলে দাবি করে তাকে ধ’র্ষণ করে তার বাবা, ভাই ও দুই কাকা। অ’ভিযুক্তদের গ্রে’ফতার করা হয়েছে।

পরিবার সব থেকে নিরাপদ জায়গা বলেই আম’রা জানি। যেখানে বাবা-মা-ভাই-বোন সবাইকেই আম’রা পৃথিবীর সব থেকে নিরাপদ মনে করি। কিন্তু এই বাবা-কাকা-ভাই যখন মে’য়েকে ধ’র্ষণ করে তখন এই পরিবারই তখন সব থেকে অনিরাপদ জায়গায় পরিণত হয়।

মে’য়ের অ’পরাধ ছিলো, সে তার প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছিল। এই পালিয়ে যাওয়ায় ওই মে’য়ের জন্য কাল হয়ে দাঁড়ালো। মঙ্গলবার এই ঘটনার অ’ভিযোগ দায়ের হয়েছে। নি’র্যাতিতা জানান, ধ’র্ষণের ঘটনার কথা কাউকে জানালে অ’ভিযুক্ত চারজন তাকে মে’রে ফেলার হু’মকি দেয়।

আ’ট’ককৃতরা জেরায় স্বীকার করেছে বাড়িতে চারজন মিলে গণধ’র্ষণ করা হয়। সোমবার এলাহাবাদ হাইকোর্টের নির্দেশে অ’ভিযুক্ত চারজনের বি’রুদ্ধে মা’মলা রুজু করেছে। এছাড়াও তাকে ক্রমাগত হু’মকি দিতে থাকে তার পরিবারের লোকজন। তাকে একটি বাড়িতে আ’ট’কেও রাখা হয়।

ম্যা’জিস্ট্রেটের সামনে সেদিনের ঘটনার গো’পন জবানবন্দী দেন তিনি। এছাড়া এই অ’পরাধে জন্য তরুণী নিজে থানায় এসে বাবা, ভাই ও দুই কাকার বি’রুদ্ধে অ’ভিযোগ দায়ের করেন।