জ্যোতিষ মতে কোন জিনিসের স্বপ্ন দেখলে কি হয় জানেন ? ভ্রমনের স্বপ্নের ফল মারাত্মক হয়…

স্বপ্ন মানুষের একটি মানসিক অবস্থা, যাতে মানুষ ঘুমন্ত অবস্থায় বিভিন্ন কাল্পনিক ঘটনা অবচেতনভাবে অনুভব করে থাকে। ঘটনাগুলি কাল্পনিক হলেও স্বপ্ন দেখার সময় সত্যি বলে মনে হয় সকলের। জ্যোতিষ শাস্ত্র বলে এমন কিছু কিছু স্বপ্ন আছে যা দেখার ফল মারাত্বক হয়। অনেকেরই তা জানা নেই। আসুন তাহলে জেনে নিন কি কি সেই স্বপ্ন…

ভগবান ঃ- ভগবানের স্বপ্ন দেখা অবশ্যই ভালো। যদি কখনো ভগবানের স্বপ্ন দেখেন তাহলে জানবেন আপনার জীবনে কোন না কোন পরিবর্তন আসতে চলেছে।

মাছ ঃ- মাছের স্বপ্ন দেখা হল সৌভাগ্যের লক্ষণ। আর যদি দেখেন যে আপনি মাছ ধরছেন তাহলে জানবেন আপনার অর্থপ্রাপ্তির যোগ আছে। আর যদি দেখেন যে মাছ ধরে আপনার হাত থেকে পিছলে গেছে, তাহলে আপনার অর্থপ্রাপ্তি হলেও তা আপানার হাতে থাকবেনা।

সাপ ঃ- সাপের স্বপ্ন দেখা খুব একটা ভালো নয়। যদি আপনি সাপের স্বপ্ন দেখেন তাহলে আপনাকে বুঝে নিতে হবে যে আপনার আশেপাশে অনেক শত্রু আছে। কিন্তু যদি সাদা রঙের সাপ দেখেন তাহলে তা বংশ বিস্তারের লক্ষণ।

বিয়ের স্বপ্ন ঃ- যদি অন্য কারোর বিয়ের স্বপ্ন দেখেন তাহলে জানবেন আপনার পরিচিত কারোর বিয়ে হতে চলেছে আর নিজের বিয়ের স্বপ্ন দেখলে জানবেন আপনার বিয়ের সময় আসন্ন। ভ্রমনের স্বপ্ন ঃ- ভ্রমনের স্বপ্ন দেখলে জানবেন আপনার সামনে অনেক বড় বিপদ আসন্ন।

কালো বিড়াল ঃ- স্বপ্নে কালো বিড়াল দেখলে বুঝতে হবে আপনার জীবনে খুব খারাপ সময় আসতে চলেছে। কোন বিপদ ঘটতে চলেছে। সেটা আপনারও বিপদ হতে পারে অথবা আপনার পরিবারেরও হতে পারে।

ফল ভর্তি গাছের স্বপ্ন ঃ- ফল ভর্তি গাছের স্বপ্ন দেখলে জানবেন আপনার অর্থ প্রাপ্তি হতে চলেছে। শিশু বা বাচ্চা ঃ- স্বপ্নে যদি বাচ্চা দেখেন বা তার সেবা করা দেখেন তাহলে জানবেন আপনার জীবনে খুব খারাপ সময় আসতে চলেছে।

গাধা ঃ- স্বপ্নে যদি গাধা দেখেন তাহলে জানবেন প্রচুর প্রতিকূলতা পেরিয়ে আপনি কাজের সাফল্য পাবেন। উঠ ঃ- উঠের স্বপ্ন দেখলে আপনার মানসিক চাপ বৃদ্ধি পেতে চলেছে। পাকা আম ঃ- স্বপ্নে পাকা আম দেখলে জানবেন আপনার সুখ বৃদ্ধি পেতে চলেছে।

আয়না ঃ- স্বপ্নে আয়না দেখলে আপনার জীবনে কোন বিপদ আসতে চলেছে। আগুন জ্বলতে দেখা ঃ- স্বপ্নে আগুন জ্বলতে দেখাকে জ্যোতিষীরা বিবাহের লক্ষণ বলে মনে করেন। যুদ্ধ ঃ- যদি স্বপ্নে যুদ্ধ হতে দেখেন তাহলে জানবেন আপনার জীবনের সমস্যা সমাধান হতে চলেছে।

বেদানা ঃ- যদি বেদানার স্বপ্ন দেখেন তাহলে আপনার সন্তান প্রাপ্তি হতে চলেছে। ওপর থেকে পড়ে যাওয়া ঃ- এই ধরনের স্বপ্ন দেখলে কোন কাজে বাধা পাবেন। জলে ডুবে যাওয়া ঃ- এই স্বপ্ন হল বিপদের লক্ষণ। মৃতদেহ ঃ- স্বপ্নে অন্যের মৃতদেহ দেখলে নিজের আয়ু বেড়ে যাওয়া বোঝায়।

নিজের স্নান ঃ- যদি নিজেকে স্নান করতে দেখেন তাহলে জানবেন আপনি কোন কাজে সফল হতে চলেছেন। লাল শাড়ি পড়া মহিলা ঃ- স্বপ্নে যদি লাল শাড়ি পড়া কোন মহিলাকে দেখেন তাহলে জানবেন আপনার কোন গুরুতর রোগ হতে চলেছে।