প্রবাসীর স্ত্রীর অ’ন্ত’র’ঙ্গ মু’হূ’র্তে’র ছবি ও ভিডিও ফেসবুকে, যুবলীগ নেতা আটক’

প্রবাসীর স্ত্রীকে প্রেমের ফাঁদে ফেলে অ’ন্তর’ঙ্গ মুহূর্তের ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ফেনীর পরশুরাম উপজেলার এ ঘটনায় যুবলীগ নেতা হাবিবুর রহমান হানিফকে দল থেকে ব’হিষ্কার করা হয়েছে। তিনি চিথলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক।

গতকাল শুক্রবার তাকে বহিষ্কার করা হয়েছে বলে উপজেলা যুবলীগ সভাপতি মো. ইয়াছিন শরীফ মজুমদার ও সাধারণ সম্পাদক এম সফিকুল হোসেন মহিম স্বাক্ষরিত এক চিঠিতে জানা গেছে। খোঁজ নিয়ে জানা গেছে, যুবলীগ নেতা হাবিবুর রহমান হানিফ এক প্রবাসীর স্ত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমের ফাঁদে ফেলেন।

এক পর্যায়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলে তার ছবি তোলেন ও ভিডিও ধারণ করে দীর্ঘদিন ব্ল্যা’কমে’ইল করতে থাকেন। এভাবে তাকে জিম্মি করে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেন। পরে যুবলীগ নেতা হানিফ তার নিজের ফেসবুক অ্যাকাউন্টে ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে তোলা ঘনিষ্ঠ মুহূর্তের একাধিক আ’পত্তিকর ছবি এক সপ্তাহ ধরে আপলোড দেন।
বিষয়টি নজরে আসলে গত বৃহস্পতিবার দুপুরে পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী নিজ দলীয় কর্মীদের দিয়ে হানিফকে পরশুরাম থানা পুলিশের কাছে সোপর্দ করেন। তবে রাত ১১টার দিকে পুলিশ তাকে ছেড়ে দেয়।

বহিষ্কারের বিষয়ে জানতে চাইলে যুবলীগ নেতা হাবিবুর রহমান হানিফ জানান, তিনি দলের সিদ্বান্ত মেনে নিয়েছেন। তবে ওই প্রবাসীর স্ত্রীকে ব্ল্যা’কমে’ইল করার বিষয়ে কিছু বলতে রাজি হননি তিনি। বিষয়টি নিয়ে পরশুরাম থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওকত হোসেন কোনো মন্তব্য করেনি।